বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

স্ত্রী’র সা’মনেই কো’/পাল স’/ন্ত্রাসীরা, হা’তে-পা’য়ে ধরেও র’ক্ষা করতে পারলেন না স্ত্রী

স্ত্রী’র সা’মনেই কো’/পাল স’/ন্ত্রাসীরা, হা’তে-পা’য়ে ধরেও র’ক্ষা করতে পারলেন না স্ত্রী

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্র’ভাব বি’স্তারকে কে’ন্দ্র করে স্ত্রী’র সামনে নাজমুল ইসলাম শ্যামল নামে এক ব্যবসায়ীকে এ’লোপা’তাড়ি কু’/পিয়ে হ’’/ত্যার চে’ষ্টা চা’লিয়েছে স্থা’নীয় স’/ন্ত্রাসীরা। বুধবার সকালে ফতুল্লার পা’গ’লা শাহীবাজার আমতলা এলাকায় মজিবুরের গ্যারেজের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় হা’ত-পা’য়ে ধরেও স’/ন্ত্রাসীদের কাছ থেকে শ্যামলকে উ’দ্ধা’র করতে পা’রেননি তার স্ত্রী রাবিয়া বেগম। পরে আশপাশের লো’কজন এগিয়ে আসলে স/’ন্ত্রা’সীরা পা”লিয়ে যায়।

এরপর শ্যামলকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করেন তার স্ত্রী। শ্যামলের মা’থা, হা’ত ও শ’রীরের বিভিন্ন স্থানে রা’ম দা দি’য়ে কো/’পা’নো হয়েছে।

আ’হত নাজমুল ইসলাম শ্যামলের স্ত্রী রাবিয়া বেগম জানান, পূ’র্বশ’ত্রুতার জে’র ধ’রে পাগ’লা শাহীবাজার আমতলা এলাকার স/’ন্ত্রাসী অনিক তার বা’হিনীর ৪-৫ জ’নকে স’ঙ্গে নিয়ে রা’ম দা হা”তে দৌ’ড়ে এসে আমার সামনে আমার স্বা’মী শ্যামলকে এ’লোপা’তাড়ি কো’/পাতে থাকে।

এ সময় অনিকের হা’ত-পা ধ’রে বারবার চি’ৎকার করে শ্যামলকে মা/’র’তে না করি। তখন অনিক আমাকে লা/’থি মে/’রে মা’টিতে ফে’লে দিয়ে হ’/’ত্যার উদ্দেশ্যে শ্যামলের মা’থায় হা’তে ও শ’রীরের বিভিন্ন স্থানে কো’/পায়। পরে আশপাশের লো’কজন এগিয়ে আসলে অনিক তার লো’কজন নিয়ে চলে যায়। শ্যামলের অবস্থা আ’শঙ্কাজ’নক।

এ বি’ষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বি’ষয়টির ত’দন্ত চলছে। অ”পরাধীদের গ্রে”ফতার করা হবে। সূত্রঃ যুগান্তর

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com