মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:১৮ পূর্বাহ্ন

ইসলাম ধর্ম গ্রহণ করা বিউটি পার্লারের ক’র্মীকে ফ্ল্যা’টে নিয়ে প”তিতাবৃ’ত্তি করান না’রী কা’উন্সিলর!

ইসলাম ধর্ম গ্রহণ করা বিউটি পার্লারের ক’র্মীকে ফ্ল্যা’টে নিয়ে প”তিতাবৃ’ত্তি করান না’রী কা’উন্সিলর!

গাজীপুরে এক বিউটি পার্লার কর্মীকে (১৬) আ’টকে রে’খে দে’হব্যবসা করানোর অ’ভিযোগ উঠেছে এক সংরক্ষিত না’রী কা’উন্সিলরের বি’রুদ্ধে।এ ঘটনায় মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) মানব পা’চার প্র’তিরোধ ও দ’মন আইনে বাসন থানায় ওই বিউটি পার্লার ক’র্মী বা’দী হয়ে না’রী কা’উন্সিলরসহ দুজনকে আ’সা’মি করে মা’ম’লা দা’য়ের করেছেন।

মা’মলায় অ’ভিযুক্তরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত না’রী কা’উন্সিলর রোকসানা আহমেদ রোজী (৪০) ও নগরীর গ্রেটওয়াল সিটির মোফাজ্জল হোসেনের বাড়ির কেয়ারটেকার মো. নূরুল হক (৬৫)। এছাড়া মা’মলায় অ’জ্ঞাত পরিচয়ে আরো দু-তিনজনকে আ’সামি করা হয়েছে।

জানা যায়, চার মাস আগে নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী চান্দনা চৌরাস্তায় রহমান শপিংমলে তার পরিচালিত ‘আনন্দ বিউটি পার্লার’তে তাকে চাকরি নেয়। কিছুদিন পর ওই এলাকার গ্রেটওয়াল সিটিতে না’রী কাউন্সিলরের ভাড়া বাসার ফ্ল্যাটে নিয়ে তাকে দিয়ে বিউটি পার্লারের কাজ করানো হয়। পাশাপাশি তাকে কাজের মে’য়ের পরিচয় দিয়ে জো’রপূর্বক ঘরে বিভিন্ন ধরনের কাজ করানো হতো। প্র’তিবাদ করলে নানা ধরনের হু’ম’কি দেয়া হতো।

এজাহারে বলা হয়, গত ১৫ ডিসেম্বর থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত বিভিন্ন সময়ে আ’সামি নুরুল হকের সহযোগিতায় ওই ফ্ল্যাটে তাকে দিয়ে প”তিতাবৃ’ত্তির কাজে বা’ধ্য করানো হতো। একাধিকবার নারী কাউন্সিলরের বাসা থেকে চলে যাওয়ার চেষ্টা করলে তাকে আ’টকে রে’খে প’তিতাবৃ’ত্তির কাজ করতে বা’ধ্য করা হয়। পরে মঙ্গলবার সকালে কৌশলে পা’লিয়ে এসে বাসন মেট্রো থানায় মা’ম’লা দা’য়ের করে ওই কি’শোরী।

বাসন মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, ওই কি’শোরীর বাড়ি নেত্রকোনা জে’লায়। গাজীপুরে কোনো স্বজন না থাকায় অ’ভিযুক্ত না’রী কা’উন্সিলরের ভাড়া বাসায় থাকতো। দুই বছর আগে ধ’র্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করে। না’রী কা’উন্সিলর তাকে জি’ম্মি করেই দে’হব্যবসা করিয়ে আসছিলেন বলে অ’ভিযোগ এনে থানায় মা’মলা দা’য়ের করেছে সে।এ বি’ষয়ে জানতে না’রী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীর মোবাইলে একাধিকবার কল করা হলে ব’ন্ধ পাওয়া যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com