এতোদিন কেন এ খবরটা এতো প্রচন্ডভাবে গোপন রাখা হয়েছিল : আসিফ নজরুল

| আপডেট :  ১৬ ফেব্রুয়ারি ২০২১, ০৮:১৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৬ ফেব্রুয়ারি ২০২১, ০৮:১২ পূর্বাহ্ণ

সম্প্রতি বাইরের দেশের একটি গণমাধ্যম একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এরপর থেকে সেই প্রতিবেদন নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়। এমনকি দেশের বাইরেও এই বিষয়ে ব্যাপক আলোচনা হয়। এদিকে, দেশের অনেক বিশিষ্ট ব্যক্তিত্বরা ওই প্রতিবেদন নিয়ে প্রায় সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখালেখি করছেন। তেমনি এবার ড. আসিফ নজরুল ফের এই বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন। পাঠকদের জন্য তুলে ধরা হল:

আলজাজিরা প্রতিবেদনের বি’রুদ্ধে সরকারপক্ষের একটা তী’ব্র আ’পত্তি ছিল এর নামকরন নিয়ে। তাদের বক্তব্য আনিস, হারিস এরা প্রধানমন্ত্রীর লোক না।

আজকে পত্রিকায় দেখলাম জোসেফের মতো এরাও রাষ্ট্রপতির ক্ষমা পেয়েছেন। সংবিধান অনুসারে, প্রধানমন্ত্রীর পরামর্শ ছাড়া রাষ্ট্রপতি এ ক্ষমা করতে পারেন না।

তারমানে হচ্ছে জোসেফ, আনিস, হারিস আদালতে প্রমাণিত এই তিনজন খু/ /নী//কে//ই ক্ষমা প্রদশর্নের জন্য প্রধানমন্ত্রী পরামর্শ দিয়েছিলেন।

এরা তিনভাই প্রধানমন্ত্রীর লোক না বুঝলাম। তাহলে এরা কার লোক, কি এদের যোগ্যতা যে এদের তিনজনকেই ক্ষমা করার পরামর্শ দেয়া হলো।

আরেকটা কথা এখবরটা এতো প্রচন্ডভাবে গোপন রাখা হয়েছিল কেন এতোদিন?এদিকে, এই তিন ব্যক্তিকে নিয়ে এখনো নানা রকম আলোচনা চলছে।

আর দেশের একটি জনপ্রিয় গণমাধ্যমেও তাদের নিয়ে সংবাদ প্রকাশ পেয়েছে। এই সময় বিশিষ্ট ব্যক্তিত্ব ড. আসিফ নজরুল তার নিজের ফেসবুক পেজে এই স্ট্যাটাসটি দিয়েছেন।