বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:১৯ অপরাহ্ন

রাতে দরজার ফাঁ’ক দিয়ে দেবর দেখলো মু’খ বেঁ”ধে ভাবিকে ধ’ ‘র্ষ’/ণ করছে প্রতিবেশী

রাতে দরজার ফাঁ’ক দিয়ে দেবর দেখলো মু’খ বেঁ”ধে ভাবিকে ধ’ ‘র্ষ’/ণ করছে প্রতিবেশী

প্রতীকী ছবি

রংপুর নগরীতে অ’’স্ত্রের মু’খে এক গৃ’হব’ধূকে (১৮) ধ”… ঘটনায় মা’ম’লা দা’য়ের করা হয়েছে।অ’ভিযু’ক্তর নাম মোরশেদুল (১৭)।এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, রংপুর নগরীর সাহেবগঞ্জ এলাকার এক দিনমজুরের স্ত্রী’কে কয়েকদিন ধ’রে উ’ত্ত্য’ক্ত করে আসছিল ব’খা’টে মোরশেদুল।

বুধবার রাতে বাড়ির পার্শ্বে এক ব্য’ক্তি মা’০রা যাওয়ায় ওই গৃ’হব’ধূর স্বা’মীসহ বাড়ির লো’কজন সেখানে যান। এই সুযোগে বাড়িতে একা পেয়ে ওই গৃ’হব’ধূর ঘ’রে ঢু’কে ‘মু’খ বেঁ”ধে অ’’স্ত্রের মু’খে তাকে ধ”. করেন মোরশেদুল।

রাত তিনটার দিকে নি”র্যা’তিত না’রীর দে’বর বাড়িতে ঢুকে দ’রজার ফাঁ’ক দিয়ে মোরশেদুলকে দেখতে পান। পরে তিনি এগিয়ে গেলে মোরশেদুল তাকে ধা’ক্কা দিয়ে জানালা দিয়ে পা’লিয়ে যান। বৃহস্পতিবার সকালে ওই না’রীর স্বা’মী বা’দী হয়ে মোরশেদুলের বি’রু’দ্ধে হারাগাছ থানায় মা’ম’লা দা’য়ের করেন। ঘটনার পর থেকে মোরশেদুলের পরিবার ভু’ক্তভো’গীর প’রিবারকে হু’মকি দিয়ে আসছে বলে জানা গেছে।

এ ব্যাপারে হারাগাছ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) রেজাউল করিম বলেন, ধ” ণের ঘটনায় থানায় একটি মা ‘ম’লা দা’য়ের হয়েছে। আ’সামি গ্রে’প্তারের চে’ষ্টা চলছে। ধ”ণের শি’কা’র ওই না’রীকে পরীক্ষার জন্য রংপুর মে’ডিকেল কলেজ হাসপাতা’লে পাঠানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com