শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
অন্তঃসত্ত্বা স্ত্রী ও ২ সন্তানকে একসাথে হারিয়ে নিভে গেল মাসুদুরের আকাশ ছোঁয়া স্বপ্ন

অন্তঃসত্ত্বা স্ত্রী ও ২ সন্তানকে একসাথে হারিয়ে নিভে গেল মাসুদুরের আকাশ ছোঁয়া স্বপ্ন

‘সামান্য অ’সুস্থ হলেই মেয়ে পাশে এসে মাথায় হাত বুলিয়ে দিয়ে বলতো আমি বড় হলে ডাক্তার হব। তখন তোমার আর ডাক্তারের কাছে যেতে হবে না।সারাক্ষণ বাড়ি মা’তিয়ে রাখতো আমার ছেলেটি। কিন্তু এখন আমার বাড়িতে এখন শুধুই নি’স্ত’ব্ধতা। বাস আর ট্রাকচালকের খা’মখে’য়ালি’প’নার খে’সারত দিতে হলো আমার পুরো পরিবারকে।’

কথাগুলো বলছিলেন বাস ও ট্রাকের ওভারটেক প্রতিযোগিতায় বাসচাপায় দুই সন্তানসহ অ’ন্তঃ’সত্ত্বা স্ত্রী’কে হা’রানো মাসুদুর রহমান। সড়ক দু’র্ঘট’না’য় গতকাল রবিবার সকালে ১২টার দিকে সিরাজগঞ্জ শহরের এসবি ফজলুল হক সড়কের কালাচাঁন মো’ড় এলাকার দু’র্ঘ’টনা’য় নি’হ’ত হয় তারা।

নি’হ’তরা হলেন- সদর উপজেলার বনবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইফরাত সুলতানা রুনী (৪০), তার ছেলে মাশবুবুর রহমান (১২) এবং মেয়ে সোয়াইবা রহমান (৬)।

নি’হ’ত শিক্ষিকার বড় ভাই মুশফেকুর সালেহীন বলেন, আমার বোনের সংসারে আনন্দের কোনো কমতি ছিল না। মেয়েটার স্বপ্ন ছিল আকাশ ছোঁয়া। কিন্তু সড়ক দু’র্ঘট’নায় সেই স্বপ্নটাও নি’ভে গেল।

ভাগ্নে সবুজের চশমা মেরামতের জন্য শহরে যায় ওরা। কে জানতো ওটাই ছিলো ওদের বাড়ি থেকে শেষ বের হওয়া।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com