fbpx

সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

শিরোনাম :
এ’কই ঘ ‘0রে সি’ 0লিং ফ্যা0′ নের স”0ঙ্গে ঝু’0 ল’0ছে বা’ বা, মা, ই’ঞ্জিনি’য়ার ছে’ 0লের দে ‘0হ

এ’কই ঘ ‘0রে সি’ 0লিং ফ্যা0′ নের স”0ঙ্গে ঝু’0 ল’0ছে বা’ বা, মা, ই’ঞ্জিনি’য়ার ছে’ 0লের দে ‘0হ

একই প’রিবারের বা’ বা-মা এবং ছে’ 0লের ঝু’ 0’ল’ন্ত দে’ হ উ’0দ্ধার ঘি রে চা’0ঞ্চল্য জোকার ম’ণ্ডলপা’ড়ায়। বুধবার স’কালে ওই প’ 0রিবারের ৩ জ’ 0নের দে ‘0হ উ 0’দ্ধা’র হয় তাঁ’ দের বা ‘ড়িতেই। পু’ 0লিশ সূত্রে খবর, বছর পঞ্চাশের চ’ন্দ্রব্রত ম’ণ্ড’ল বি’ধানস’ভার গ্রু’প ডি ক’র্মী। স্ত্রী মা’য়ারা’নি ম’ণ্ডল গৃ ‘0হব’ধূ (৪৫)। ছে’লে সু’প্রিয় ম’ণ্ডল ইঞ্জিনিয়ার (২৮)। ভিন রা’জ্যে কাজ করতেন। স ‘ম্প্র’তি তিনি কাজ ছে ‘0ড়ে কলকাতায় চলে আসেন। ৩ জ ‘0নের দে ‘0হ উ ‘0দ্ধা’র হ’লেও, মৃ’ ‘0ত্যুর কারণ এখনও স্প’ ষ্ট নয়। ঘটনার ত ‘0দ’ন্তে নে’মেছে ঠাকুরপুকুর থানা।

পু’ লিশ সূত্রে খবর, এ দিন সকালে প’ 0রিবারের কারও সা’ ড়াশ’ব্দ পা’ওয়া যা ‘য়’নি। বেলা হলেও ঘ’র থেকে কা’ উকে বে ‘রতে না দে’খে স ‘0ন্দে’হ হয় প্র ‘0তিবেশীদের। তাঁ’রাই ঠা’কুরপুকুর থা’নায় খ’ব’র দে’ন। পু’ লিশ এসে ছা’দের পাশের একটি ঘ’র থেকে তাঁ’ দের ঝু’ 0’ল ‘ন্ত দে ‘0হ উ ‘0দ্ধার করে। বা’ বা-মা সি’ 0লিং ফ্যা’ নের স 0ঙ্গে ঝু ‘0লছিলেন বলে জা’না যাচ্ছে।

ছে ‘লে ওই ঘ’রের একটি বি’ মে’র স’ 0ঙ্গে ঝু ”0লছিলেন। কী কা’রণে এ’মন ঘ’টনা ঘ ‘ট’ল, তা বু’ঝে উ’ ঠতে পা’রছেন না প্র 0তিবেশীরাও। প’রিবারে আর্থিক অ ‘0নটন ছিল বলে জানাচ্ছেন তাঁরা। পু’ লি’শ দে ‘0হ উ ‘0দ্ধা’র করে ম ‘0য়নাত’দন্তের জন্য পা’ঠিয়েছে। লালবাজারের হো’মিসা’ ইড শাখাও ঘ’ টনাস্থ’ল থেকে ন’মুনা সং’গ্রহ করেছে। আ ত্মহ’’0..র ঘ’টনা, না কি এর নে ‘0পথ্যে অ’ন্য কি’ছু র’য়েছে তা খ ‘0তিয়ে দেখা হচ্ছে।

এই ঘ’টনাকে কে ন্দ্র করে এ’লাকায় চা ‘0ঞ্চল্য ছ’ ড়িয়েছে। প্র’ তিবেশীরা জা’নাচ্ছেন, ওই প ‘রিবারের স’0ঙ্গে স’কলেরই সু’স’ম্পর্ক ছিল। বি’ধানস’ভায় কাজ ক’রতেন চ.ন্দ্রব্রত। ছে’ লে ই’ঞ্জিনিয়ারিং পাস করে ভিন্ রা’জ্যে কাজে গিয়েছিলেন। কিন্তু বা ‘0বা চা’ইতেন, ছে ‘লে যেন কলকাতায় ফিরে আসেন।

বা’বার কথামতো তিনি এ রা’জ্যে ফিরেও আসেন। কিন্তু তেমন কিছু ক’রতেন না। পাখির শখ ছিল সু’প্রিয়র। কিছু দিন আগে পা’খিগু’ লি পাড়ায় অ’ন্যদের দিয়েও দেন তিনি। প্র’শ্ন উ’ঠছে, তা হলে কি প’0রিকল্পনা করেই ওই প’রিবার আ ত্মহ0’’.. ক’রেছে?

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com