গৃ’হবধূকে ঝাঁ’ড়ফুক দিয়ে বিছানায় নিয়ে স”র্বনা”/শ করে পা’লালেন ক’বিরাজ

| আপডেট :  ১০ ফেব্রুয়ারি ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১০ ফেব্রুয়ারি ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ বন্দর থানায় তেল মা”লিশের কথা বলে ভ’’ণ্ড ক’বিরাজ ‘কর্তৃক এক গৃ’হবধূর স’র্ব’না”শের অ’ভিযো”গ পাওয়া গেছে। গত ৪ ফেব্রুয়ারি দুপুরে বন্দরের বাবুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভূ’’ক্তভো’’গী গৃ’হবধূ সোমবার রাতে বিষয়টি তার স্বা’মীকে জানান। মঙ্গলবার বিকেলে ক’বিরাজ কামালকে (৫৮) আসা’’মি করে ব’ন্দর থানায় লি’খিত অ’’ভিযো’গ দা’য়ের করেন ভূ’’ক্তভো’’গীর স্বা’মী।

লা’’ল’সার শি”কার গৃ’হবধূ’র স্বা’মী জানান, ব’ন্দরের সো’নাকা’ন্দা এনায়েতনগর এ’লাকার ভ”ণ্ড ক’বিরাজ কামাল মিয়া তার পূর্ব পরিচিত। এই সুবাদে তিনি মাঝে মধ্যে তার বাসায় আসতেন। দুই বছর আগে তিনি বিয়ে করেন। বিয়ের পর থেকে স’ন্তান না হওয়ায় এ বিষয়ে তিনি ক’বিরাজ কামাল মিয়ার স’ঙ্গে কথা বলেন।

কামাল মিয়া তাকে জানান, ‘তিনি চি’কিৎসা দিলে সন্তান হবে।’ গত ৪ ফেব্রুয়ারি বেলা ১২টায় ক’বিরাজ কামাল মিয়া তার বাসায় আসেন। এ সময় তিনি বাসায় ছিলেন না। খালি বাসায় স্ত্রী’কে ঝাঁ’ড়ফু”ক দিয়ে বি’ছানায় শু’’য়ে পড়তে বলেন ক’বিরাজ কামাল। এরপর তেল মা”লিশের কথা বলে স্ত্রী’র মু’খ চে’পে ধ’রে স’’র্বনা”শ করে পা’লিয়ে যান।

বন্দর থানার তদ’ন্ত ক’র্মকর্তা মোদ্দাচ্ছের বলেন, কবিরাজ কর্তৃক গৃ’হবধূর ঘটনায় থানায় লি’খিত অ”ভিযো’গ দা’য়ের হয়েছে। আমরা অ’’ভিযো’গটি তদ’ন্ত করে দে’খছি। গ্রে”প্তা’রে অ’ভিযা’ন অ’ব্যাহ”ত আছে।