বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:২৩ অপরাহ্ন

স্বা’মীর সহায়তায় স্ত্রী’কে বা’সের ভে’তর ধ” র্ষ’/ ণ করল চালক

স্বা’মীর সহায়তায় স্ত্রী’কে বা’সের ভে’তর ধ” র্ষ’/ ণ করল চালক

গাজীপুরে বাসের মধ্যে এক গৃ’হব’ধূকে ধ”… ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ওই বাসের চালককে গ্রে’ ০ফ’তার করেছে। সোমবার আ’দালত গ্রে’ ০ফতারকৃতকে জি’জ্ঞা’সাবাদের জন্য দুই দিনের রি’ মা’ন্ডে দিয়েছেন। গ্রে’ ০ফতারকৃতের নাম ফারুক হোসেন (৩০)। তিনি কি’শোরগঞ্জ জে’লার সদর উপজে’লার হযরত নগর গ্রামের আবুল হাসেমের ছে’লে ও স্থানীয় একটি কারখানার শ্র’মিকবাহী বা’সের চা’লক।

শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, শ্রীপুরের এক পোশাক কারখানার শ্র’মিক সোহেল রানার সাথে তিন মাস আগে ভি ‘কটিমের (২২) বি’য়ে হয়। বিয়ের পর স্ত্রী’কে নিয়ে সোহেল গাজীপুরে শ্রীপুরের চন্নাপাড়া এলাকার ভাড়া থাকতেন। পা’রিবারিক বি’ষয়াদি নিয়ে শনিবার সন্ধ্যায় সোহেলের সাথে তার স্ত্রী’র বা’ কবি’তণ্ডা হয়। একপর্যায়ে ক্ষু ‘ব্ধ সোহেল তার স্ত্রী’কে বাবার বাড়ি পাঠানোর জন্য রাতে শ্র’মিকবাহী একটি বাসে তু’লে দেন।

পথে বাসের চালক ফারুক শ্র’মিকদের বিভিন্ন স্থানে নামিয়ে একমাত্র আ’রোহী ভি”কটিমকে বা’বার বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে বাসটি নিয়ে কাওরাইদ এলাকায় নিয়ে যান। সেখানে দ’রজা ব’ন্ধ করে চালক বাসের ভেতর ওই গৃ’হব’ধূকে ধ”.. করেন। ধ”… শি’কা’র ওই না’রীর চি”ৎকারে আশেপাশের লো’কজন এসে তাকে উ’দ্ধা’র করে। এ ঘটনায় পরদিন থা’নায় মা’ম’লা দা”য়ের করা হলে পুলিশ বাসচালক ফারুককে গ্রে ‘০ফতার করে ও বাসটি জ’ব্দ করে।

সোমবার তাকে আ’দালতে পাঠানো হয়েছে। গ্রে ‘০ফতারকৃতকে জি’জ্ঞা’সাবাদের জন্য আ’দালতের বি’চারক গাজীপুরের সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট মো: ইকবাল হোসেন দুই দিনের রি ‘মা’ন্ড মঞ্জুর করেন।এ ঘটনায় জ’ড়ি’ত হেলপার কাসেম ঘটনার পর থেকে প”লা’তক রয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com