মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

ফুল দিয়ে সাজানো দুধ সাদা বিছানায় ফুলশয্যা নবদম্পতির

ফুল দিয়ে সাজানো দুধ সাদা বিছানায় ফুলশয্যা নবদম্পতির

শেষ হল রাজকীয় বিয়ের পর্ব । শ্বশুরবাড়ি পাড়ি দিয়েছেন নায়িকা । নতুন বৌমা’র আলতা রাঙা পায়ের ছাপ পড়েছে শ্বশুরবাড়ির চৌকাঠে । আর নতুন বাড়িতে গিয়েই সকলের নয়নের মণি হয়ে উঠেছেন মিসেস ভট্টাচার্য্য । নায়িকাকে আদর-আপ্যায়ণের কোনও ত্রুটি রাখছেন না শ্বশুর-শাশুড়ি । তাঁদের একমাত্র ছেলে নীল ওরফে জিতু । আর তাঁর নববিবাহিত স্ত্রী তৃণা…. এখন তাঁরাই শ্বশুরবাড়ির সমস্ত আকর্ষণের মধ্যমণি ।

স্ত্রী’কে নিয়ে নিজের বাড়িতে ঢুকলেন নীল । আচার মেনে সমস্ত নিয়মকানুন পালিত হল । বরণ করলেন নীলের মা রোজি ভট্টাচার্য্য । আলতা পায়ের ছাপ দিয়ে বাড়িতে এল লক্ষ্মী । বধূবরণের পর হল বিভিন্ন রকম মজার খেলা । কড়ি খেলা, টোপর-মুকুটের খেলা, আংটি খোঁজা খেলা… । নীল-তৃণার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না ।

পরের দিন ভাতকাপড় । নতুন বাড়িতে সকলের পাতে ঘি-ভাত দিলেন তৃণা । স্বামী নীলের হাত থেকে ভাত-কাপড়ের থালাও নিলেন মাথায় ঘোমটা টেনে। এরপর ফুলশয্যা । জীবনের সেশ্যাল একটি মুহূর্ত । বিশেষ সেই মুহূর্তটাও নাচে-গানে-আড্ডায় জমজমাট করে তুললেন ‘ত্রিনীল’ ।

ফুলসজ্জায় এক্কেবারে ক্যাজুয়াল পোশাকে সেজেছিলেন নীল-তৃণা । নীল পরেছিলেন টি-শার্ট আর জিন্স । তৃণা পরেছিলেন সাদা সালোয়ার-কামিজ । ফুল দিয়ে সাজানো খাটে দু’জনে পোজও দিলেন একসঙ্গে ।

শুধু তাই নয়, ফুলসজ্জার সন্ধ্যার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার ‘হট কেক’। যেখানে তৃণাকে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচতে দেখা গিয়েছ। তবে ভিডিওতে অন্যান্য বন্ধুদের দেখা গেলে নীলকে দেখা যায়নি। এমনিতে তৃণার নাচের কথা কারও অজানা নয়।

অভিনেত্রী তৃণা ভাল নাচেন, তা একবাক্যে স্বীকার করেন সকলেই। তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভর্তি নাচের ভিডিও। ‘খড়কুটো’ ধারাবাহিকেও বিভিন্ন সময় তাঁকে নাচতে দেখা যায় । ফলে বিয়ের সাজে তাঁর নাচ দেখার জন্য যে অনুরাগীরা অপেক্ষায় ছিল, সেই আশাও পূর্ণ হয়ে গেল ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com