বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

ম’রিচের গু’ড়া, ই’স্ত্রির ছ্যাঁ”কা দিয়ে ব্যাংক কর্মকর্তার বাসায় শি’শু গৃ’হপরিচারিকাকে ব”র্ব’র নি”র্যা’তন

ম’রিচের গু’ড়া, ই’স্ত্রির ছ্যাঁ”কা দিয়ে ব্যাংক কর্মকর্তার বাসায় শি’শু গৃ’হপরিচারিকাকে ব”র্ব’র নি”র্যা’তন

কখনও গ’রম পা’নি, কখনও ই’স্ত্রির ছ্যাঁ”কা; শ”রী’রের এমন কোনো স্থান বা’দ যা’য়নি, যেখানে নি’র্যা’তনের ক্ষ’তচি’হ্ন নেই! রাজধানী ঢাকার এক স’রকারি ব্যাংক ক’র্মকর্তার বাসায় গৃ’হপরিচারিকার কাজ করতে গিয়ে ১০ বছর ব’য়সী শি’শু এমনই ব’র্ব’র নি”র্যা’তনের শি”কা’র হয়েছে বলে অ’ভিযো’গ উ’ঠেছে। শি’শুটি ময়মনসিংহের নান্দাইল উপজে’লার রাজাবাড়িয়া এলাকার এক প্র’তিব’ন্ধী দ’ম্পতির মে’য়ে।

শি’শুটির বা’বা জানান, সং’সারের স্ব’চ্ছলতার আশায় তিন ছে’লে মে’য়ের মধ্যে ওই মে’য়েটিকে ঢাকার তেজগাঁও এলাকায় অগ্রণী ব্যাংক কর্মকর্তা মিজানুর রহমানের বাসায় গৃ’হপরিচারিকা হিসেবে কাজে দেন। মা’সিক তিন হাজার টাকা চুক্তিতে কাজ করলেও, চার বছরে মাত্র দু’মাসের টাকা পে’য়েছেন তিনি। এরমধ্যে বেশ কয়েকবার মে’য়ের সাথে দেখা করতে চাইলেও নানা অযুহাত দেখিয়ে মে’য়ের সাথে দেখা করতে দেওয়া হয়নি। এমনটি টাকার কথা বলা হলে “দেই” “দিচ্ছি” করে আর দে’য়নি।

তিনি বলেন, এমন অবস্থায় ওর মা খুব বেশি অ’সু’স্থ জানালে, তারা মে’য়েকে ময়মনসিংহে পাঠাবে বলে রাজি হয়। শনিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে ময়মনসিংহের পাটগুদাম ব্রিজমোড় এলাকায় মে’য়েকে নিয়ে আসেন ব্যাংক কর্মকর্তা মিজানুর রহমান ও তার স্ত্রী শারমিন আক্তার। পরে নিশির শ’রী’রে নি”’র্যা’তনের ক্ষ”তচি’হ্ন দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে আ’ট’ক করে তাদের থানায় নিয়ে যায়।

অ’স’হায় পিতার অ’ভিযো’গ, কাজ পারে না এই কথা বলে ছোট্ট মে’য়ের উ’পর দিনের পর দিন নি’র্যা’তন চা’লাতো ব্যাংক কর্মকর্তা মিজানুর রহমানের স্ত্রী শারমিন রহমান ও তার স’ন্তান। এমনকি অ’সু’স্থ হলে চি’কিৎসা পর্যন্ত ক’রায়নি তারা। বছরখানেক ধরে ই’স্ত্রির ছ্যাঁ’কা, গ’রম খু’ন্তির ছ্যাঁ”কা, গ’রম পানি ও ম’রিচের গু’ড়া দিয়ে নি”’র্যা’তনসহ বিভিন্নভাবে নি”র্যা’তন চা’লা’নোর মাত্রা বা’ড়িয়ে দেয় তারা। মে’য়েকে নি”’র্যা’তনের দৃ’ষ্টান্তমূলক শা’স্তি দা’বি করেছেন তিনি।

ময়মনসিংহ জে’লার পুলিশ সুপার আহমার উজ্জামান ঘটনাটি ত’দ’ন্ত করে দেখা হচ্ছে জানিয়ে বলেন, “শি’শু নি”র্যা’তনের অ’ভিযো’গে ব্যাংক কর্মকর্তা ও তার স্ত্রী’কে আ’ট’ক করা হয়েছে। থানায় শি’শু নি”’র্যাতন আইনে মা’ম’লা রুজু করা হয়েছে।”’ সূত্রঃ বাংলা ট্রিবিউন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com