মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৩৬ পূর্বাহ্ন

কারা দাওয়াত পেতো নেহা ‘র জমকালো পার্টিতে? (দেখুন ভিডিও)

কারা দাওয়াত পেতো নেহা ‘র জমকালো পার্টিতে? (দেখুন ভিডিও)

রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে পার্টিতে ম’০ দপা’নের পর বেস’রকারি বি’শ্ববিদ্যালয় ইউল্যাবের এক ছা’ত্রীর মৃ ০’ত্যুর ঘটনায় নি ০’হ’ত ওই ছা’ত্রীর বা’ন্ধবী ফারজানা জামান নেহাকে গ্রে’০প্তার করেছে পুলিশ। নেহাকে গ্রে’০প্তার করে রি’০মা’ন্ডে নেওয়ার পর বেরিয়ে আসছে একের পর এক চা’ঞ্চল্যকর সব তথ্য।

ঘটনার পাঁচ দিন পর বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারী) রাতে রাজধানীর আজিমপুরের একটি বাসা থেকে নেহাকে গ্রে’০প্তার করা হয়। গতকাল শুক্রবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে নেহাকে ঢাকা মহানগর হাকিম আ’দালতে হাজির করা হয়। এসময় তাকে সাত দিনের রি’০মান্ডে নিতে আবেদন করেন মা’ম’লার ত’দ’ন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার পাঁচ দিনের রি০’মান্ড মঞ্জুর করেন।

নেহার ফোন থেকে পাওয়া নানা ছবি ও তথ্য বিশ্লেষণ করে পুলিশের দা’বি, রাজধানীতে নিয়মিত পার্টির আয়োজন করতেন মা০’রা যাওয়া বিশ্ববিদ্যালয় ছা’ত্রী ও তার ব’ন্ধুরা। পার্টি আয়োজন এবং এতে অংশগ্রহণ করাই ছিল নেহা ও তার ব’ন্ধুদের এক ধরনের পেশা।

নেহার ফোনে দেখা গেছে- বিভিন্ন স্থানে পার্টি করার ভিডিও চিত্র এবং সেলফি তোলা ছবি। ৩০ জানুয়ারি রাতে উত্তরায় যে পার্টি হয় তার আয়োজকও ছিল নেহা ও আরাফাত। ওই রাতের পার্টির ছবি এবং গাড়িতে ফেরার ভিডিও পাওয়া গেছে। মা”০রা যাওয়া ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের ছা’ত্রীর সঙ্গে গ্রে০’ প্তার রায়হানের প্রে’মের স’ম্পর্ক ছিল। ঘটনার রাতে দু’জনের শা’রী’রিক স’ম্পর্কও হয়। আর বি০’ষা ক্ত ম ‘০দপানেই ওই ছা’ত্রী ও আরাফাতের মৃ ০’ত্যু হতে পারে।

নেহা আ’দালতে দেওয়া জ”বানব’ন্দিতে বলেছে, গত ২৮ জানুয়ারি আমার বন্ধু আরাফাতের নিমন্ত্রণে উত্তরার ব্যাম্বুসুট রেস্টুরেন্টে যাই। সেখানে গিয়ে আরো কয়েকজনকে দেখতে পাই। আমি আরাফাত ছাড়া অন্য কাউকে চিনতে পারিনি। সেখানে আমি ম০ ‘দপান করি। ৩ পেগ পান করার পর আমার মু’খ দিয়ে র০’ক্ত বের হয় এবং ব’মিও হয়। আমি তখন সেখান থেকে বাসায় চলে যাই। বাসায় যাওয়ার পরও আমার কয়েক দফা ব’মি হয়। এমন প’রিস্থি’তিতে আমি হা’সপাতা’লে চি’কিৎসা নেই।

ওই ছা’ত্রী মা ০’রা যাওয়ার ঘটনায় করা ধ”.. ও হ’’… মা’ম’লার সব আ’সা’মিকে গ্রে’০প্তার করা হয়েছে। সব ফ’রেনসিক রিপোর্ট পেলে পুলিশ মা’ম’লার চা’র্জশিট জমা দেবে। এদিকে, নেহা গ্রে’প্তারের ঘটনায় গত বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় রাজধানীর মোহাম্মদপুর থানায় সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর পুলিশের (ডি’এমপি) তেজগাঁও বিভাগের উপ-ক’মিশনার (ভিসি) হারুন-অর-রশিদ।

এসময় তিনি জানান, গ্রে’ প্তার নেহা এ’জাহারভুক্ত আ’সা’মি। নেহা ও আরাফাত ওই দিন রাতে পার্টির আয়োজন করেন। সেখানে বি’০ ষা’ক্ত ম ‘০দ পানেই বিশ্ববিদ্যালয় ছা ত্রীর মৃ’ ০ত্যু হয়। তারা নি’য়মিত রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় পার্টির আয়োজন করতেন এবং নাচতেন বলে প্রমাণ পেয়েছে পুলিশ। আরাফাত অতিরিক্ত ম ০”দ্যপা’নে অ’ ০সু’স্থ হয়ে চি’কিৎসাধীন অবস্থায় ৩০ জানুয়ারি মা’ ০রা যান।

আ’দালত সূত্র জানায়, বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসির আ ০’দালতে আত্মসমর্পণ করে জা’মিন আবেদন করেন শাফায়াত জামিল (২২)। আ’দালতে হলফনামা দিয়ে মা’ম’লায় সম্পৃক্ততার ইচ্ছা প্রকাশ করেন শাফায়াত। বিচারক মা’ম’লায় তাকে গ্রে’০প্তার দেখিয়ে কা’রাগা’রে পাঠানোর নির্দেশ দেন। একই মা’ম’লায় ৩১ জানুয়ারি মর্তুজা রায়হান চৌধুরী ও নুহাত আলম তাফসীরের পাঁচ দি’ন করে রি”মা’ন্ড মঞ্জুর করে আ’দালত। ওইদিনই চারজনকে আ’সা’মি করে মোহাম্মদপুর থানায় মা’ম’লা করেছিলেন মা ‘০রা যাওয়া ছা’ত্রীর বাবা। মা’ ম’লায় অ’জ্ঞাত’নামা আরো একজনকে আ’সা’মি করা হয়।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com