বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:১৫ অপরাহ্ন

সেনা প্রধানের ভাতিজা কাউন্সিলর আসিফ যা বললেন

সেনা প্রধানের ভাতিজা কাউন্সিলর আসিফ যা বললেন

আসসালামুআলাইকুম , আশা করি সবাই ভালো আছেন । বিগত কিছুদিন ধরে আমার পরিবার এবং আমাকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের খা’রাপ এবং ভালো খবর নিয়ে সারা দেশ এবং দেশের বাইরে কিছু মানুষ অনেক উৎসাহিত এবং কিছু মানুষ অনেক ম’র্মাহত । অনেক কাছের মানুষ ভ’য় পেয়ে দূরে চলে গেছে , অনেক মানুষ আড়ালে নানান কথা বলছে । আমি এবং আমরা পরিবার আওয়ামিলীগের কর্মী বলে এই রকম প্রথম না আগে অনেক বার হয়েছে ।

কিছু কথা সবার জেনে রাখা দরকার । আমাদের পরিবার যে পরিমান অ’ত্যাচার সহ্য করেছি সারা বাংলাদেশে এমন অ’ত্যাচার কোনো পরিবার করেছে কিনা আমার জানা নাই । আমাদের প্রত্যিক বাসায় যেই কতবার শ’ত্রু পক্ষ হা’মলা করেছে বাংলাদেশে এতবার কোনো বাসায় করেছে কিনা আমার জানা নাই , আল্লাহের রহমতে আমাদের কারো কোনো শা’রীরিক ক্ষ’তি কেউ করতে পারেনি ,আমাকে দেশের বাইরেও চলে যেতে হয়েছিল নিরাপর্তার কারনে এবং উচ্চ শিক্ষার কারনে , যখন আমার চাচা #মরহুম_সায়েদ_আহমেদ_টিপু কে মে’রে ফেলা হলো ।

একটা সময় ছিল মানুষ শ’ত্রুপক্ষের ভ’য়ের কারনে আমাদের সাথে দেখা হলে কথা বলতো না , আমাদের সাথে জোগাজক করতো না । আমি প্রায় বলি একটি কথা , একটি সময় এই ঢাকা শহরে আমার নিজের ছায়াও আমার সাথে থাকতো না । আমার বাবা দীর্ঘ ১৩ টা বছর মিথ্যে মা’মলার কারনে দেশের বাইরে ছিলেন , আমি ছিলাম মিতা ছায়া ছাড়া স’ন্তান , আমার বাবাকে যেই মি’থ্যা মা’মলায় জড়ানো হয়রছিলো , যখন এই ঘটনাটি ঘটে তখন আমরা সবাই দুপুরের খাবার এক সাথে খাচ্ছিলাম ( ওই দিন আমার স্কুল থেকে রেসাল্ট দিয়েছিল এবিং আমি ক্লাসে প্রথম না হয়ে দ্বিতীয় হয়েছিলাম , আমাকে আব্বু অনেক বকা দিয়েছিল এখনও মনে পরে ) ।আজকে আমি আসিফ আহমেদ আপনাদের বিপুল ভোটে নির্বাচিত হয়েছি আপনাদের #ভালোবাসা এবং #বিশ্বাস অর্জনের মাধ্যমে । আমি আমার জীবনে এমন কোনো কাজ করি নাই যার জন্য মানুষ আমাকে খা’রাপ বলবেন ।

একটা পরিবার যদি খা’রাপ হয় তাহলে তাদের সব স’ন্তানরা শিক্ষিত হতে পারে না। আমরা স’রকার পরিবারের সব ভাই ,বোনরা কেউ ব্যবসার সাথে রাজনীতি করছি , কেউ ব্যাংকে চাকরি করছি , কেউ ব্যরিস্টার এ পড়ছি , কেউ উনিভার্সিটির লেকচারার , কেউ আ’র্মিতে আছে , কেউ ডাক্তারি পড়ছে ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com