বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

ছড়িয়ে পড়েছে ভিডিও, অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য (ভিডিও)

ছড়িয়ে পড়েছে ভিডিও, অভিজাত এলাকায় বিচরণ ডিজে নেহার, চলত উদ্যাম নৃত্য (ভিডিও)

বেস’রকারি বিশ্ববিদ্যালয়ের এক ছা’ত্রীকে অতিরিক্ত ম”দপান করিয়ে ধ”.. ও হ’’.. ঘটনায় দা’য়ের করা মা’ম’লায় গ্রে’ফ’তার হন বা’ন্ধবী ফারজানা জামান নেহা। এর পর থেকেই আলোচনায় চলে আসেন ডিজে নেহা। ঘটনার পর থেকে প’লা’তক থাকলেও বৃহস্পতিবার রাতে আজিমপুরের একটি বাসা থেকে তাকে গ্রে’ফ’তার করে আ’ইনশৃঙ্খলা র’ক্ষাকারী বা’হিনী। তাকে আ’ট’কের পর কিছু ভিডিও গণমাধ্যমে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, ডিজে নেহার উদ্যাম নাচানাচি।

পুলিশ বলছে, রাজধানীর বিভিন্ন অভিজাত এলাকায় পার্টির আয়োজন করত ডি জে নেহা, চলত উদ্যাম নৃত্য। এ প্রসঙ্গে পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার হারুন অর রশীদ বলেন, নেহা ও আরো যারা ছিল তাদের কাজই ছিল প্রতিরাতে রাজধানী বিভিন্ন অভিজাত এলাকায় পার্টির আয়োজন করা। ঢাকার বিভিন্ন এলাকায় পার্টিতে অ্যাটেন্ড করা ও নাচ গান করা। এটা তার পেশা ছিল। মোবাইলেও তার এ ধরনের প্রমাণ পেয়েছি। আরাফাত ও মাধুরির মৃ’’ত্যুর মূল কারণই ছিল অ’তিরিক্ত ম”দ্যপা’ন করা।

পুলিশ জানায়, আ’সা’মিদের জি’জ্ঞাসাবাদে উদঘাটিত হবে আসল র’হ’স্য। হারুণ অর রশীদ বলেন, এ মা’ম’লার আ’সা’মি ৫ জনের মধ্যে আরাফাত মা”রা গেছেন। মা’ম’লার অন্য আ’সা’মি রায়হান ও নুহাত আলম তাফসীরকে গ্রে’ফ’তার করা হয়েছে। তিনি বলেন, সর্বশেষ নেহাকে গ্রে’ফ’তার করা হয়েছে। বাকি রয়েছে একজন। সেও আ’দালতে হা’জির হয়েছেন, তাকেও আমরা রি’মান্ডে আনব।

এদিকে মা’ম’লার জট খুলতে শুক্রবার নেহাকে আ’দালতে হাজির করে সাত দিনের রি’মান্ডের আবেদন করেন মা’মলার ত’দ’ন্তকারী ক’র্মকর্তা মোহাম্ম’দপুর থানার এসআই মো. সাজেদুল হক। অপরদিকে আ’সা’মিপক্ষে রি’মান্ড বাতিল চেয়ে জা’মি’ন আবেদন করা হয়। পরে শুনানি শেষে ঢাকা মে’ট্রোপলিটন ম্যা’জিস্ট্রেট সত্যব্রত শিকদার পাঁচ দিনের রি’মান্ডের আদেশ দেন।

রাষ্ট্রপক্ষে সহকারী পাবলিক প্রসিকিউটর হেমায়েত উদ্দিন খান হিরণ আ’দালতে আ’সামির রি’মান্ড চেয়ে শুনানি করেন। শুনানিতে তিনি বলেন, আ’সামি নেহা ওই ঘটনার মাস্টারমাইন্ড। তার ডাকে সাড়া দিয়ে অপর আ’সা’মিরা ভি’কটিমকে নিয়ে ডিজে পার্টিতে যায়। সেখানে ভি’কটিমকে বি’ষা’ক্ত ম”০দ পান ক’রানো হয়। অ’সু’স্থ হয়ে পড়লে তাকে বাসায় নিয়ে ধ”. করা হয়। পরবর্তী হা’সপা’তালে চি’কিৎসাধীন অবস্থায় ভি’কটিমের মৃ’’ত্যু হয়। বি’ষাক্ত ম”দ পান ক’রানোর ফলেই অপার সম্ভাবনাময় ভি’কটিমের মৃ’’ত্যু হয়।

আ’দালত সূত্র জানায়, বৃহস্পতিবার মা’ম’লার আ”সামি সাফায়েত জামিল আ’ত্মসমর্পণ করে জা’মিন আবেদন করলে আ’দালত তা না’কচ করে তাকে কা’রাগা’রে পাঠানোর আদেশ দেন। এরও আগে গত ৩১ জানুয়ারি ওই বিশ্ববিদ্যালয় শি’ক্ষার্থীর বন্ধু মর্তুজা রায়হান চৌধুরী (২১) ও নুহাত আলম তাফসীরের (২১) পাঁচ দিন করে রি’মান্ডের আদেশ দেন আ’দালত।

মা’ম’লার অ’ভিযোগে বলা হয়, ২৮ জানুয়ারি বিকাল ৪টার দিকে মর্তুজা রায়হান ওই শি’ক্ষার্থীকে নিয়ে মিরপুর থেকে স্কুটার করে লালমাটিয়ায় আরাফাতের বাসায় নিয়ে যান। পরে আরাফাত, ওই শিক্ষার্থী ও রায়হান একসঙ্গে উবারে করে উত্তরার তিন নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের ‘বাম্বুসুট রেস্টেুরেন্টে’ যান। সেখানে আ’সা’মি নেহা, শাফায়েত জামিলসহ (২২) আ’সা’মিরা ম”দ পান করেন এবং ভি’কটিমকে ম”দ পান করান।

পুলিশ বলছে, গত ৩০ জানুয়ারি রাতে ধানমন্ডির সিটি জেনারেল হা’সপাতা’লের আরাফাতের মৃ’’ত্যু হয়। ওই হা’সপাতা’লের চি’কিৎসকরা প্রাথমিক রিপোর্টে ম”’দপা’নে বি’ষক্রি’য়ায় তার মৃ’’ত্যু হয়েছে বলে উল্লেখ করেছেন। মা’ম’লার সুষ্ঠু ত’দন্তের জন্য তার (আরাফাত) লা”শ তোলার আবেদন করা হতে পারে। সূত্রঃ যুগান্তর

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com