বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৭:২১ অপরাহ্ন

অতিরিক্ত ম’দ পা’ন করিয়ে বিশ্ববিদ্যালয় ছা’ত্রীকে ধ” র্ষ’ /ণ করে প্রেমিক

অতিরিক্ত ম’দ পা’ন করিয়ে বিশ্ববিদ্যালয় ছা’ত্রীকে ধ” র্ষ’ /ণ করে প্রেমিক

প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরে বিশ্ববিদ্যালয় শি’ক্ষার্থীকে অ’তিরিক্ত ম’দ্যপা’ন করিয়ে ধ”.. করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। রবিবার (৩১ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে সাংবাদিকদের একথা বলেন তেজগাঁও বিভাগের উপ-পুলিশ ক’মিশনার হারুন অর রশীদ।

হারুন অর রশীদ বলেন, তারা পাঁচ জন বন্ধু মি’লে উত্তরায় বামবু রেস্টুরেন্টে গিয়ে ম’দ্যপা’ন করেন। অতিরিক্ত ম’দ্যপা’ন করার কারণে তাদের মধ্যে এক ছা’ত্রী অ’সু’স্থ হয়ে পড়েন। তখন সে বাসায় ফিরে যায়। এরপর আরাফাত (২৮), রায়হান (২১), মাদুল, ও ভি’কটিম মে’য়েসহ তাদের বন্ধু নুহাত আলম তাফসীরের (২১) বাসায় রাত কা’টা’য়। সেখানে রাতে ভি’কটিম মে’য়েটার স’ঙ্গে রায়হানের শা’রী’রিক স’ম্পর্ক হয়। তাদের মধ্যে পূর্ব থেকে স’ম্পর্ক ছিল।

এক পর্যায়ে ভি’কটিম মে’য়ে ব’মি করতে শুরু করে। তখন তাকে ইবনে সিনায় ভর্তি করানো হয়। ইবনে সিনা রো’গীকে ঘণ্টা খানেক রাখার পর ধানমন্ডির আনোয়ার খান মডার্ন হা’সপাতা’লে নিয়ে যেতে বলে। দুদিন চি’কিৎসার পর রবিবার (৩১ জানুয়ারি) সকালে আ’ইসিইউতে চি’কিৎসাধীন অবস্থায় মে’য়েটা মা’ রা যায়। অন্যদিকে অ’তিরিক্ত ম’দ্যপা’নে তাদের আরেক বন্ধু আরাফাত একই হা’সপাতা’লে শনিবার চি’কিৎসাধীন অবস্থায় মা”রা যায়।

এই উপ-পুলিশ ক’মিশনার বলেন, এ মা’ম’লা রুজু হয়েছে আগেই। দুজন আ’সা’মি গ্রে’ ফ’তার রয়েছে। আর একজন ছিল আরাফাত। সে তো মা’ ‘রা গেছে। আমরা বিস্তারিত তথ্য খুঁজছি। আমাদের যদি মনে হয়, আরও কেউ এর সঙ্গে জ’ড়িত আছে। তাহলে তাকেও গ্রে’ ফ’তার করা হবে। আমরা দেখার চে’ষ্টা করছি, ম’দের সঙ্গে অন্য কিছু মেশানো হয়েছে কিনা। আর যে হোটেলে বসে ম’দ খে’য়েছে তার লাইসেন্স আছে কিনা।

মা’ ০রা যাবার কারণ হিসেবে পুলিশের এই কর্মকর্তা বলেন, যে মা’ রা গেছে তার সবকিছু আমরা পরীক্ষা করেছি। পাশাপাশি যে দুজন আ’সা’মি গ্রে ‘ফ’তার আছে তাদের প্রাথমিক জি’জ্ঞা’সাবাদ করেছি। আমাদের মনে হয়েছে অ’তিরিক্ত ম’০দ্যপা’নে মৃ ’ত্যু হয়েছে। আর ম’ ০দের মধ্যে বি ’০ষা’ক্ত কিছু মে’শানো থাকতে পারে। দ্বিতীয়ত অ’তিরিক্ত ম ‘০দ্যপা’ন করিয়ে মে’য়েটিকে ধ”.. করা হয়েছে। সব মি’লিয়ে মে’য়েটির মৃ ’ত্যু হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com