কলাবাগানের ঘটনার রেশ কা’টতে না কা’টতেই মোহাম্মদপুরে বিশ্ববিদ্যালয় ছা”ত্রীকে ধ”র্ষ’/ ণের পর হ’ ০/ত্যা

| আপডেট :  ১ ফেব্রুয়ারি ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১ ফেব্রুয়ারি ২০২১, ০৪:০৯ পূর্বাহ্ণ

রাজধানীর মোহাম্মদপুরে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছা’ত্রীকে ধ”.. পর হ’’… অ’ভিযো’গ উ’ঠেছে। এ ঘটনায় ওই ত’রু’ণীর তিন ব’ন্ধু’র বি’রু’দ্ধে থানায় মা’ম’লা দা’য়ের করেছে ভি’কটিমের প’রিবার। রোববার সন্ধ্যায় ঢাকা মে’ট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর থানায় মা’ম’লাটি দা’য়ের করেন ওই ত’রু’ণীর বা’বা।

মোহাম্ম’দপুর থানার ওসি আব্দুল লতিফ গণমাধ্যমকে বলেন, ওই ত’রু’ণীকে গত (২৯ জানুয়ারি) একটি রেস্তোরাঁর ওয়াশরুমে নিয়ে শা’রী’রিক স’ম্পর্ক করেন এক যু’বক। এতে ওই ত’রু’ণী অ’সু’স্থ হয়ে পড়লে তাকে মোহাম্মদপুর থানা এলাকায় যু’বকের পরিচিত একটি বাসায় নেয়। সেখানে ত’রু’ণীর অবস্থা আরও খা’রা’প হতে থাকলে তাকে ধানমণ্ডির আনোয়ার খান ম’ডার্ন হা’সপাতা’লে নেওয়া হয়। হা’সপাতালে’র আ’ইসিইউতে দুই দিন চি’কিৎসাধীন থাকার পর রোববার সকালে ত’রু’ণীর মৃ’ ‘ত্যু হয়।

ত’রু’ণীর বা’বার অ’ভিযো’গ উদ্বৃত করে ওসি আরও বলেন, অ’সুস্থ মে’য়েকে ওই বাসায় নিয়ে গিয়ে আবারও ধ”.. করা হয়। এ সময় ওই ত’রু’ণী আরও বেশি অ’সু’স্থ হয়ে পড়লে তাকে হা’সপাতা’লে নেওয়া হয়।

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার এসআই নাজমুল বাংলা যুগান্তরকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় তিনজনকে আ’সামি করে ওই ত’রু’ণীর বা’বা মা’ম’লা দা’য়ের করেছেন। মা’ম’লায় এখন পর্যন্ত অ’ভিযুক্ত যুবকসহ আরও ২ জনকে গ্রে’ফ’তার করা হয়েছে। লা”শ সোহরাওয়ার্দী মে’ডিকেল হা’সপাতা’লের ম’র্গে রাখা হয়েছে।