ভ’০ য়’ঙ্ক’র স্ত্রী; ঘু’মের ও’ষুধ খা’ইয়ে স্বা’মীর মু’খে গ’রম পা’নি ঢে’লে দেন গৃ’হব’ধু

| আপডেট :  ৩১ জানুয়ারি ২০২১, ০২:৫৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ জানুয়ারি ২০২১, ০২:৪৫ অপরাহ্ণ

পাবনার সুজানগরে ঘু’মের ও’ষুধ খাইয়ে স্বা’মীর গা’য়ে গ’রম পা’নি ঢে’লে দেয়ার অ’ভিযো’গ উ’ঠেছে স্ত্রী’র বি’রু’দ্ধে। পা’রিবারিক ক’ল’হের জে’র ধ’রে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ প্রাথমিক ধারণা করছেন।রোববার (৩১ জানুয়ারি) ঘটনার সত্যতা নিশ্চিত করে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা বলেন, এ বি’ষয়ে থানায় একটি অ’ভিযো’গ দেয়া হয়েছে।

অ’ভিযুক্ত শামীমা আক্তার উপজে’লার মানিকহাট ইউনিয়নের উলাট গ্রামের আবদুস ছাত্তার মোল্লার মে’য়ে।অন্যদিকে আ’হত সালমান শেখ একই উপজেরার হাটখালী ইউনিয়নের স্বাগতা গ্রামের আক্কাস আলীর ছে’লে। তিনি ঢাকায় একটি বেস’রকারি কো’ম্পানিতে চাকরি করেন।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুদ্দোজা অ’ভিযোগের বরাত দিয়ে জানান, তিন বছর আগে সালমান শেখের সাথে শামীমা আক্তারের পা’রিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে দা’ম্পত্য ক’ল’হ চলছিল।

এর মধ্যে সালমান গত বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ছুটি নিয়ে ঢাকা থেকে বাড়ি আসেন। পরদিন তাদের মধ্যে ঝ’গ’ড়া লাগে। এর জে’র ধ’রে স্ত্রী শামীমা ভ’০ য়’ঙ্ক’র প’রিকল্পনা করেন। রাতে দুধের সঙ্গে ঘু’মের ও’ষু’ধ মি’শিয়ে স্বা’মী সালমানকে খাওয়ান। তিনি ঘু’মে অ’চে’তন হয়ে প’ড়লে তার মুখে ও শ’রীরে গ’রম পানি ঢে’লে দেন স্ত্রী শামীমা।

পরে তার চি’ৎ’কারে বাড়ির লো’কজন সালমানকে উ”দ্ধার করে পাবনা স’দর হা’সপাতা’লে নিয়ে যান। এ সুযোগে সালমানের স্ত্রী পা’লি’য়ে বাবার বাড়ি চলে যান।

তিনি আরও বলেন, সালমানের শ’রীর ও মু’খের বিভিন্ন অংশ ঝ’ল’সে গেছে। ঘটনাটি নিয়ে পুলিশ ত’দ’ন্ত করছে। ত’দন্ত শেষে আ’ইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।