এবার ‘ভ্যালেন্টাইন ডে’ ভিন্নভাবে কাটাবেন অভিনয় ছেড়ে দ্বীনের পথে ফেরা অ্যানি খান

| আপডেট :  ৩১ জানুয়ারি ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ জানুয়ারি ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ণ

অ’ভিনয় ছেড়ে দ্বীনের পথে ফেরা অ্যানি খান ২২ জানুয়ারি ফেসবুক লাইভে এসে বলেছেন, ফেব্রুয়ারি মাসে ভ্যালেন্টাইন ডে না করে আম’রা চাইবো আল্লাহর ভালোবাসায় বেশি বেশি করে দ্বীনের প্রচার এবং আল্লাহর ভালোবাসায় যারা নিজেদের পরিবর্তন করেছেন তাদের সাথে ফেব্রুয়ারি মাসে লাইভ করব, অ’ভিনয় ছেড়ে দ্বীনের পথে আসার পর থেকেই অ্যানি খান ইস’লাম স’ম্পর্কে গভীরভাবে জানার প্রচেষ্টায় নিজেকে নিয়োজিত রাখার পাশাপাশি মানুষের মাঝে ইস’লামের প্রচারে ব্যাপক মেহনত করে যাচ্ছেন।

তিনি তার ফেসবুকে লিখেছেন, আমি বেশিভাগ পোস্ট কারও না কারও কাছ থেকে কপি পেস্ট করি, নিজে বুঝি, বুঝার চেষ্টা করি, এতে নিজের জীবনের যদি উপকার হয়, তখনই ওই পোস্ট শেয়ার করি, তাই আমাকে বাহবা দেওয়ার কিছু নেই, তিনি আরো লিখেছেন, “কথায় আছে নিয়ত আন্দাজ বরকত। আমাদের নিয়ত আসলেই অনেক বড়ো। – নামাজ না পড়ে আলহাম’দুলিল্লাহ – ইনশাআল্লাহ বলা মানুষটি জান্নাতে যাওয়ার আশা রাখে।

পর্দা না করে ফেসবুকে সেলফি- ছবি দিয়ে বেপর্দা চলেও জান্নাতে যাওয়ার আশা রাখে। – গীবত, পরনি’ন্দা, চোগলখুরি, মানুষের মনে ক’ষ্ট দিয়েও আম’রা জান্নাত আশা করি। – গানবাজনা, ডিজে পার্টি, নাচানাচি করেও আম’রা জান্নাত আশা করি।

অন্যের হক মে’রে, সম্পদ ভোগ করে, হারাম উপায় টাকা ইনকাম করে হ’জ্জ করে জান্নাতে যাওয়ার আাশা রাখি।

নিয়ত ঠিক তো সব ঠিক, আমা’র নিয়ততো ঠিক আছে এতো ক’ষ্ট করে নামাজ, পর্দা, ভালো কাজ করে লাভ কি? ১৪০০ বছর আগে আমা’র নবী যা করে গেছে শিখিয়ে গেছে সব মনে রাখছি এটাই বেশি। – নেক আমল, আকিদা, ভালো কাজ সঙেগ যাবে আর কেও না। আমিও সুধ’রাই সময় থাকতে আপনিও সুধ’রান। আল্লাহ আমাদের সবাইকে সঠিক বুঝার তৈফিক দান করুক আমিন।”সেই শিশু