উ-ন্মুক্ত না-ভি, স্বল্প পোশাকে তু’মু’ল নাচ ৩ যুবতীর, তু’মু’ল ভাইরাল ভিডিও! (ভিডিওসহ)

| আপডেট :  ২৭ জানুয়ারি ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৭ জানুয়ারি ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ণ

নাচ শুধুমাত্র আমাদের সংস্কৃতির একটা অংশ নয়, এটি আমাদের সম্পূর্ণরূপে মানসিক আনন্দ দান করে।বিদেশে নাচ শুধুমাত্র শিল্প বা পারফর্ম্যান্সের মধ্যে আটকে নেই। সেখানে বহু জায়গায় অবসাদ থেকে মুক্ত হতে ‘ডান্স থেরাপি’ চালু হয়েছে। শুধু বিদেশ নয় ভারতের অনেক জায়গায় এই থেরাপির পরিচয় মিলেছে।

এই লকডাউনেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নানান নাচের ভিডিও। সম্প্রতি দিন কয়েক আগে ইউটিউবে একটি নাচের ভিডিও ভাইরাল হয়ে ওঠে।বর্তমানে ভিডিওটি দর্শক সংখ্যা প্রায় ৩.৫ মিলিয়নের ও বেশি।লাইক সংখ্যা ৩৩ হাজার। ডান্স উইথ শিখা নামক একটি ডান্স কোরিওগ্রাফি চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

ভিডিওটিতে ‘ লং গয়াছা ‘ নামক একটি গানের তা-লে পা মিলিয়ে খুব সুন্দর পারফরমেন্স দেওয়া হয়েছে। এই গানটি প্রায় ৫ বছর আগে Bass Rani নামক একটি অ্যালবাম থেকে মুক্তি পায়।গানটি তখন যেমন জনপ্রিয়তা পেয়েছিলো,ঠিক তেমনই সা-ড়া জা-গিয়েছে এই নাচের ভিডিও টি।এই ভিডিওটি থেকে আপনি ড্যান্স আইডিয়াও পেতে পারেন সহজে।

বর্তমানে ট্রেন্ডিং এই ইউটিউব ভিডিওটি রয়েছে প্রায় প্রত্যেকেরই সার্চ লিস্টে। অনেকেই ভিডিওতে দেখা ৩ নারীর নাচের জমিয়ে প্রশংসা করছেন। চাইলে আপনিও গিয়ে এই ভিডিওটি দেখে আসতে পারেন।