রাজের সাথে তিন নায়িকার আপত্তিকর ভিডিও ভাইরাল!

| আপডেট :  ৩০ মে ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩০ মে ২০২৩, ১১:২৯ পূর্বাহ্ণ

বাংলা চলচিত্রের একের পর স্ক্যা’ন্ডালে জড়িয়ে পড়ছে নায়ক নায়িকারা। তাঁদের এমন কর্মকান্ডে ইমেজ ক্ষুণ্য হচ্ছে ঢাকাই চলচিত্রের। হরহামেসা-ই ব্যক্তিগত জীবন চলে আসছে। যা দেখে বিব্রত হচ্ছেন ভক্তরাও। মধ্যরাতে বলতে গেলে হঠাৎ করেই ফাঁস হলো অভিনেতা শরিফুল রাজের স্ক্যান্ডাল।

মঙ্গলবার (৩০ মে) রাত ২টার দিকে এ অভিনেতার সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ।

ছবিগুলোর কোনোটায় দেখা গেছে রাজ সুনেরাহর সঙ্গে ভিডিও কলে কথা বলছেন। একটি ছবিতে রাজ বসে সুনেরাহকে জড়িয়ে ধরে হাসছেন। ভিডিওতে (রাজ সামনে আসেননি) রাজ জিজ্ঞেস করেন, কী করলা? নারী কণ্ঠে বলতে শোনা যায়, তোমাকে চুমু খেয়েছিসহ অশ্লীল বাক্যালাপ।

বাকি ভিডিওগুলোতেও রাজের সঙ্গে তার অ’শ্লীল কথোপকথন শোনা যায়। এসময় ম’দ্যপান নিয়েও কথা বলেন তার। সম্ভবত ম’দ্যপ অবস্থায় ছিলেন এ যুগল। ক্যাপশনে ভুল বানানে লেখা হয়েছে।

অন্যদিকে, তুষিকে নিয়ে পোস্ট করা ছবিতে দেখা যায়, রাজ ও তুষি মুখোমুখি বসে আছেন। রাজের হাতে জ্বলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা, আমার তুষু।

এ ছাড়া তানজিন তিশার দুটি ভিডিও প্রকাশ করা হয়েছে একই পোস্টে। ভিডিওতে দেখা গেছে, ঢুলু ঢুলু চোখে নিয়ন্ত্রণহীন অবস্থায় তিশা লিফটে নাচছেন। দেখে বোঝা যাচ্ছে তিনি ম’দ্যপ ছিলেন।

তবে এমন পোস্ট দেখে অনেকেই ভাবছিলেন, ঘটনা আসলে কি ঘটেছে? রাজ সম্ভবত নিজের স্ক্যান্ডাল নিজেই ফাঁস করলেন! তখন এক নেটিজেনের মন্তব্যে রাজ লেখেন আইডি হ্যাক হয়েছে।

১৭ মিনিট পরেই পোস্টগুলো মুছে দেওয়া হয়। কিন্তু মূহর্তেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়া। তবে এ বিষয়ে কেউ এখনও মন্তব্য করেননি।