শাকিব খানের সঙ্গী হতে আজ ঢাকায় আসছেন ইধিকা পাল

| আপডেট :  ৬ মে ২০২৩, ০৯:২৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৬ মে ২০২৩, ০৯:২৮ পূর্বাহ্ণ

শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমার নায়িকা কলকাতার সিরিয়ালের অভিনেত্রী ইধিকা পাল। নায়িকাকে থাকছেন সেটা চমক রাখতে চেয়েছিলেন নির্মাতা হিমেল আশরাফ। তবে গণমাধ্যমের অনুসন্ধানে বেরিয়ে আসে নায়িকার অদ্যোপান্ত।

তবে দেশী সুপারস্টারের বিপরীতে অভিনয় নিয়ে এখনই মুখ খুলতে নারাজ কলকাতার এই অভিনেত্রী। তিনি গতকাল বৃহস্পতিবার (৪ মে) বলেন, ‘আমি এ মূহুর্তে এই বিষয়ে কোনো কথা বলছি না। কিছু দিন বাদে এই বিষয়ে কথা বলব।’

এদিকে একটি বিশেষ সূত্র জানিয়েছে আজ (৬ মে) ঢাকায় পা রাখবেন শাকিব খানের নতুন নায়িকা কলকাতার ইধিকা পাল। এবং ১১ মে শাকিব খানের সঙ্গে শুটিংয়ে যোগ দেবেন ইধিকা।

এ প্রসঙ্গে হিমেল আশরাফ বলেন, ইধিকা পালের ভিসা হয়েছে। প্রিয়তমা ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে আমরা তাকেই চূড়ান্ত করেছি। শাকিব ভাই ৮ তারিখে শুটিংয়ে অংশ নেবেন আর ইধিকা যোগ দেবেন ১১ মে।

ওপার বাংলার ছোট পর্দায় সুপরিচিত মুখের মধ্যে অন্যতম ইধিকা পাল। নিজের অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী এই সুন্দরী। প্রথম ধারাবাহিক ছিল স্টার জলসার ‘কপালকুণ্ডলা’। আর এই ধারাবাহিকে পদ্মাবতীর চরিত্রে অভিনয় করে সকলের মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছিলেন তিনি।

এরপর জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক রিমলির প্রধান নায়িকা ছিলেন ইধিকা। দুটি জনপ্রিয় ধারাবাহিকে খল নায়িকার চরিত্রেও দেখা যায় তাকে।

অভিনয়ে জীবনে আসার আগে কেকে দাস কলেজ থেকে অ্যাকাউনটেন্সিতে অনার্স নিয়ে পড়াশোনা করেন। পড়াশোনা সম্পন্ন করে এরপর অভিনয় জগতে পা রাখেন তিনি।

‘প্রিয়তমা’ ইধিকার প্রথম সিনেমা। এই সিনেমাটি প্রযোজনা করছে ভার্সেটাইল মিডিয়া, যার প্রযোজক আরশাদ আদনান।