সালমান মুক্তাদিরের স্ত্রীর অতীতের যত কথা!

| আপডেট :  ৩ মে ২০২৩, ১১:২৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩ মে ২০২৩, ১১:২৬ পূর্বাহ্ণ

ইউটিউবার থেকে তারকা বনে গেছেন সালমান মুক্তাদির। মাঝে মাঝে অভিনয়েও দেখা যায় তাকে। এই তারকা সবসময় আলোচনায় থেকেছেন একাধিক প্রেম নিয়ে। তার ভাগ্যে জুটেছে প্লে­বয় তকমাও।

এবার বিয়ের খবর দিলেন সালমান মুক্তাদিন নিজেই। গেল ৩০ এপ্রিল বিয়ে করেছেন তিনি। সামাজিকমাধ্যমে নিজেই এই তথ্য জানিয়েছেন সালমান মুক্তাদির। এই বিয়ের ছবি প্রকাশের পর অনেকেই বলেছেন সালমান মুক্তাদির হয়তো বিয়ে নিয়ে ‘মশকরা’ করছেন।

তবে আরিফিন শুভ, পরীমনি, প্রভা, সুনেরাহ বিনতে কামাল, তানজিয়া মিথিলা, জেফার, প্রীতম হাসান, শামীম হাসানসহ অনেক তারকারাই শুভেচ্ছা জানিয়েছেন সালমান মুক্তাদিরকে।

এরপর থেকেই আরও বেশি আলোচনা আসে এই বিয়ে বিষয়টি। এই আলোচিত ইউটিউবার স্ত্রীর নাম পরিচয় প্রকাশ না করলেও জানা গেছে, তার স্ত্রীর নাম পরিচয় অতীত ও বর্তমান। সালমানের স্ত্রীর নাম দিশা ইসলাম।

২০১১ সালে দিশার প্রথম বিয়ে হয়েছিল। তিনি দুই সন্তানের মা। ২০১৮ সাল পর্যন্ত পূর্বের স্বামীর সঙ্গে দিশার সম্পর্ক ভালো ছিল। ২০২১ সালে দিশা দ্বিতীয় সন্তানের জন্ম দেন।

২০২১ সালের মার্চে দিশার ফেসবুকে আপলোড করা ছবিতে তাকে অন্তঃসত্ত্বা দেখা যায়, সেখানেও তার স্বামীর সরব উপস্থিতি ছিল। এ সময় দিশা কানাডার ওন্টারিওতে বসবাস করছিলেন।

২০২৩ সালের এপ্রিলে সালমানকে বিয়ে করলেন তিনি। তবে এর আগে সালমান মুক্তাদিরকে নিজের ফেসবুকে দিশা বন্ধু হিসেবে উল্লেখ করেছিলেন।