শাকিবকে নিয়ে নতুন সন্দেহ প্রকাশ করলেন ওমর সানী

| আপডেট :  ৫ এপ্রিল ২০২৩, ০২:২১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ এপ্রিল ২০২৩, ০২:২০ অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রে প্রায় দুই যুগ ধরে কাজ করছেন শাকিব খান। এর মধ্যে গত এক দশক শীর্ষে অবস্থান করছেন এই নায়ক। সম্প্রতি ব্যক্তি জীবনসহ নানা ঘটনায় আলোচিত-সমালোচিত কিং খান। এসব কারণে এবার তাকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বললেন নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী।

একটি অনলাইন পত্রিকার সঙ্গে আলাপকালে শাকিব খানকে ঢাকাই সিনেমায় সর্বশেষ ‘সুপার স্টার’ বলেও মন্তব্য করেন ওমর সানী। তবে বর্তমানে তিনি সুপার স্টার আছেন কি না এ নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন তিনি।

ওমর সানীর ভাষ্যমতে, ‘একদমই দায়িদ্বজ্ঞানহীন একটা ছেলে। ওরে (শাকিব খান) শুধু আল্লাহপাক ক্যামেরার সামনে অভিনয় করার সুযোগটা দিয়েছেন। পারিপার্শ্বিকভাবে, সামাজিকভাবে চলার কোনো যোগ্যতাই তাকে দেয়নি। আমি মনে করি, শাকিব খানের এই যোগ্যতাটা অর্জন করা উচিত। স্টারইজম থাকলেই সব কিছু হয়ে যায় না।’

শাকিব খান ‘একা’ উল্লেখ করে ওমর সানী বলেন, ‘তাকে শতভাগ ফেমিলিয়ার হতে হবে। বন্ধুবান্ধব-প্রিয় হতে হবে। কলিগদের নিয়ে চলতে হবে। আমি তো মনে করি ও একা। এই ছেলেটার সবচেয়ে কাছের মানুষ আমি-মৌসুমী। আমার ঘর থেকে শুরু হয়েছিল।

সোহান সাহেব তাকে নিয়ে যখন শুরু করে। আমার শ্যালিকা ইরিন ওর প্রথম হিরোইন। মৌসুমী তখন তার ইচ্ছের কথা সোহান সাহেবকে যদি না বলতো এবং সোহান সাহেব যদি না করতো, তাহলে রানা নামের সেই ছেলেটি আজ শাকিব হতো না।’

‘শাকিব খান বাংলাদেশের সিনেমার লাস্ট সুপার স্টার। সে এখনও দর্শকের কাছে সুপার স্টার আছে কি না আমি সন্ধিহান। দর্শক ভালো বলতে পারবেন।’ বলেন ওমর সানী।