জায়েদ খানকে বহিষ্কারের এজেন্ডা নিয়েই তারা এসেছে: অরুণা বিশ্বাস

| আপডেট :  ২ এপ্রিল ২০২৩, ০৭:২৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ এপ্রিল ২০২৩, ০৭:২৫ অপরাহ্ণ

জায়েদ খানের সদস্যপদ স্থগিত করার পরিকল্পনা করেই তারা কার্যনির্বাহী কমিটির সভা ডেকেছিল। তাদের উদ্দেশ্যই হলো জায়েদ খানের সদস্যপদ স্থগিত করা। কিন্তু আমরা কঠোরভাবে এর প্রতিবাদ করেছি। কেননা আমি যতদূর জানি সাধারণ সম্পাদকের পদটি এখনও বিচারাধীন, বলছিলেন অভিনেত্রী অরুণা বিশ্বাস।

চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে অশালীন মন্তব্য করায় চিত্রনায়ক জায়েদ খানের সদস্যপদ স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে শিল্পী সমিতির কার্যকরি কমিটি । রোববার চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির বৈঠকে হাজির ছিলেন কার্যকরি কমিটির সদস্য অরুণা বিশ্বাস। বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন অভিনেত্রী।

অরুণা বিশ্বাস বলেন, আমি মনে করি ইলিয়াস কাঞ্চন ভাই অনেক সহনশীল মানুষ। তিনি বলেছেন যা হবে আইন মেনে হবে, কিন্তু বাকিরা খুবই এরোগ্যান্টভাবে কথা বলেছেন। যা থেকে স্পষ্ট যে তারা জায়েদ খানকে বহিস্কারের এজেন্ডা নিয়েই এসেছেন।

এদিকে দুপুর পৌনে দুইটায় শিল্পী সমিতির মিটিং শুরু হয়েছে। এই মিটিংয়ে জায়েদ খানের সদস্যপদ স্থগিতের মতো সিদ্ধান্ত আসতে পারে। বিকেল পৌনে চারটায় বৈঠক শেষ হয়েছে।

এ দিন জায়েদ খানের বহিস্কার দাবিতে এফডিসিতে বঞ্চিত ১১৩ জন শিল্পী মানববন্ধন ও মিছিল করেছে। এ সময় তারা জায়েদ খানকে চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে স্থায়ীভাবে বহিস্কার দাবি করেন তারা।