ওরে আমার পরী-জয়া, তোমরা আমার কলিজা: মাহিয়া মাহি

| আপডেট :  ১৮ মার্চ ২০২৩, ১১:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৮ মার্চ ২০২৩, ১১:০৫ অপরাহ্ণ

পরীমনি এবং জয়া আহসানের প্রতি ভালোবাসা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন আলোচিত নায়িকা মাহিয়া মাহি। শনিবার (১৮ মার্চ) নিজের ফেসবুক আইডিতে এ স্ট্যাটাস দেন জনপ্রিয় এই অভিনেত্রী।

এর আগে, শনিবার সকালে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহিয়া মাহিকে বিমানবন্দর থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর একইদিন তাকে কারাগারে পাঠানো হয়। বিষয়টি জানার পরপরই মাহির এ ধরনের গ্রেফতারের প্রতিবাদ জানান পরীমনি, জয়া আহসানসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী।

অভিনেত্রী জয়া আহসান বিষয়টি নিয়ে নিজের ভেরিফাইড আইডিতে লেখেন, কেউ আইনের উর্ধ্বে নয় কিন্তু মাহিয়া মাহি বর্তমানে ৯ মাসের অন্তঃসত্ত্বা। তাই পুলিশের উচওত বিষয়টি সর্বোচ্চ সংবেদনশীলতার সাথে তদন্ত করা যাতে অনাগত শিশুর কোনো ক্ষতি না হয়।

এর আগে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাহি জানান তার স্বামী রাকিব সরকারের একটি শোরুমে ভাঙচুর হয়েছে। এ ঘটনায় তিনি ও তার স্বামী ফেসবুক লাইভে এসে দুই ব্যক্তিকে দায়ী দাবি করেন। একইসাথে পুলিশের বিরুদ্ধে ঘুষের অভিযোগও আনেন।

উল্লেখ্য, সম্প্রতি স্বামীর সাথে ওমরা হজ্ব পালন করতে গিয়েছিলেন মাহিয়া মাহি। সেখান থেকে ফেরার সময়ই তাকে গ্রেফতার করে পুলিশ। এ মামলায় মাহির স্বামী রাকিব সরকার এখনও পলাতক।