অভিশা’প দিলেন হিরো আলম, শ্রদ্ধা জানিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন তাসরিফ

| আপডেট :  ১৩ মার্চ ২০২৩, ০৯:২৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৩ মার্চ ২০২৩, ০৯:২৩ পূর্বাহ্ণ

সম্প্রতি ফেসিয়াল প্যারা/লাইসিসে আক্রা/ন্ত হয়েছেন তরুণ সংগীতশিল্পী তাসরিফ খান। তার এই রো/গের কারণে শুক্রবার (১০ মার্চ) লাইভে এসে তাসরিফ খানকে অভিশাপ দিয়েছেন হিরো আলম। তার সেই অভিশাপের প্রেক্ষিতে লাইভে এসে জবাব দিয়েছেন তাসরিফ খান।

তাসরিফ খান বলেন, ‘হিরো আলম সাহেব, আপনাকে নিয়ে আমার একটা কথা বলার আছে। আজ বিকালে লাইভে আমি দেখেছি আপনি গতকাল আমাকে অভিশাপ দিয়েছেন। লাইভে গিয়ে ব্যঙ্গ করেছেন। আমি এটা নিয়ে কিছুই মনে করিনি। আপনি কে বা কারা বলেছেন, চাঁদপুরের কোনো একটা কনসার্টে আপনি আসলে নাকি আমি সেখানে যাবো না। এই যে ইনফরমেশন আপনাকে দিয়েছে এটা একটা ভুল কথা।

আপনাকে আমি জানাতে চাই, আপনার যে সৎ সাহস এবং আপনার ডেডিকেশনকে আমি সম্মান করি। আপনার থেকে শেখার আছে। আপনি যদি কষ্ট পেয়ে থাকেন আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আল্লাহ আপনার ভাল করুক।

এর আগে, সম্প্রতি ফেসিয়াল প্যারা/লাইসিসে আক্রা/ন্ত হয়েছেন তরুণ সংগীতশিল্পী তাসরিফ খান। কুঁড়েঘর ব্যান্ডের ভোকালের এই অসুস্থতার খবর শুনে ভক্তরা দুঃখ পেলেও খুশি হয়েছেন হিরো আলম। এমনকি নিজের ফেসবুকে লাইভে এসে বোমা ফাটানো মন্তব্য করেছেন হিরো আলম।

শুক্রবার রাতে ফেসবুকে লাইভে এসে তাসরিফের প্রতি ক্ষোভ প্রকাশ করে হিরো আলম বলেছেন, এই প্যারা/লাইসিস হলো অহংকারের পতন। আল্লাহপাক চাইলে মানুষের পতন করতে পারে, এক মিনিটে। আপনারা সবাই জানেন তারই একটা চাক্ষুস প্রমাণ তাসরিফ খান। সে কিন্তু খুব ভালো গান গায়, সিঙ্গার। আল্লাহ্পাক তার কণ্ঠ ভালো দিয়েছে। আজকে তার মুখের অবস্থা কী করেছে, দেখেছেন? প্যারালাইসিসে মুখ বাঁকা হয়ে গেছে। এটা হলো অহংকারের পতন।

ওই লাইভের শিরোনামে আলম লিখেছেন, ‘সুন্দর চেহারা মানুষদের ধিক্কার জানাই আল্লাহ চাইলে পতন করতে পারে তার প্রমাণ হলো তাসরিফ খান।

কিন্তু কেন হিরো আলম খেপেছেন তাসরিফের প্রতি? উত্তর তিনি নিজেই জানিয়েছেন। হিরো আলম বলেন, ‘কিছু দিন আগে চাঁদপুরে একটা প্রোগ্রামের কথা ছিল আমার। সেখানে আমি ছিলাম, তাসরিফ ছিল, আরও অনেকে ছিল। এই তাসরিফ যখন শুনেছে আমি ওই প্রোগ্রামে যাব, সে বলেছে— হিরো আলম ওখানে গেলে আমি প্রোগ্রামে যাবো না। এই তাসরিফ কিন্তু একদিন এটা বলেছিল। আজকে তার অবস্থা দেখেছেন?

এখানেই থেমে থাকেননি হিরো আলম। বিভিন্ন তারকা যারা তার সমালোচনা, তাদেরকে উদ্দেশ্য করে বলেন, সুন্দরী কিছু নায়িকা আছে দেখবেন, অনেক হিরোও আছে, তারা হিরো আলম থাকলে অভিনয় করবে না, অনেকেই কিন্তু বলেছে, দেখবেন। অনেক নায়িকাই বলেছে- তার বডি ফিটনেসের সঙ্গে যায় না, চেহারার সঙ্গে যায় না। কিছু লোক বলেছে- হিরো আলম কীসের হিরো। আমি তাদেরকে ধিক্কার জানাই— আমি যদি কোনো ভালো কাজ করে থাকি আল্লাহ কাছে বলি তাদের প্যারা/লাইসিস দিয়ে দেও আল্লাহ।