অনেক ভেবেচিন্তে দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি: নুসরাত ফারিয়া

| আপডেট :  ১ মার্চ ২০২৩, ০৮:১৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ মার্চ ২০২৩, ০৮:১৪ অপরাহ্ণ

শোবিজের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার বিয়ে নিয়ে ভক্তমহলে আগ্রহ রয়েছে। ২০২০ সালের মার্চে পারিবারিকভাবে রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটিবদল হয় এই চিত্রনায়িকার। তবে, সেটি বিয়ে পর্যন্ত গড়ানোর আগেই গুঞ্জন ওঠে তাদের বাগ্‌দান ভেঙে গেছে।

এর আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় কাজের ব্যস্ততার কারণে বিয়ে করছেন না বলে জানিয়েছিলেন। এবার জানালেন রনির সঙ্গে তার বিয়ে হচ্ছে না। খুবই ভালো বন্ধুত্বের সম্পর্কের মধ্য দিয়ে তারা বিয়ে না করার সিদ্ধান্ত নিয়েছেন।

পরিবার থেকেও বিয়ের বিষয়ে চাপ ছিল অভিনেত্রীর। কিন্তু বিয়ে করলে কাজে সময় দিতে পারবেন না এ জন্য এখনই বিয়ে করার পরিকল্পনা তার নেই বলে জানান।

বুধবার (১ মার্চ) দুপুরে বাগদান ভেঙে যাওয়ার খবর জানিয়ে এক ফেসবুক পোস্টে নুসরাত ফারিয়া বলেছেন, “তিন বছর আগে এই দিনে আমরা আমাদের বাগ্‌দানের ঘোষণা দিয়েছিলাম। অনেক ভেবেচিন্তে আমি ও রনি দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছিন্ন করে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

আমরা ভাগ্যবান, আমাদের মধ্যে বোঝাপড়া ও বন্ধুত্ব রয়েছে। আমরা ভাগ্যবান, আমাদের মধ্যে দারুণ একটি বন্ধুত্ব ও বোঝাপড়া রয়েছে। যেটা সারা জীবনই থাকবে। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা, আমার এই কঠিন সময়ে আপনারা আমার জন্য দোয়া করবেন।”

সংবাদ উপস্থাপিকা থেকে শোবিজে আসা নুসরাত “আশিকী”, “বাদশা-দ্যা ডন”, “প্রেমী ও প্রেমী”, “ধ্যাততেরিকি”, “বস ২”, “ইন্সপেক্টর নটি কে”, “শাহেনশাহ”, “অপারেশন সুন্দরবন” আরও বেশ কিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন।