মাহফুজের প্রেমে পরীমণি!

| আপডেট :  ১ মার্চ ২০২৩, ০৪:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ মার্চ ২০২৩, ০৪:১৩ অপরাহ্ণ

মুক্তির অপেক্ষোয় মাহফুজ আহমেদ অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা। সিনেমাটির গান ‘মেঘের নৌকা’ সোমবার রাতে অন্তর্জালে মুক্তি পেয়েছে। আর সেই গানের লিংক শেয়ার করেছেন নায়িকা পরীমনি। গানটি দেখে মুগ্ধ তিনি।

গানের কথা, সুর, গায়কী ও লোকেশন দেখে তার মন আনন্দে ভরে উঠেছে। গানে মাহফুজ আহমেদকে দেখে প্রেমে পড়ার কথা ব্যক্ত করেছেন তিনি। আর তাই মঙ্গলবার দিনের শুরুতেই প্রেমময় সংলাপ দিয়ে দিনের সূচনা করলেন পরী।

‘প্রহেলিকা’ সিনেমায় মাহফুজ আহমেদ অভিনয় করেছেন মনা চরিত্রে। ধারণা করা হচ্ছে, টিভি নাটকে অভিনেতার তুমুল জনপ্রিয় দুই চরিত্র নূরুল হুদা আর চৈতা পাগলাকেও ছাপিয়ে যাবে মনা। পরী বলেছেন ওই দুই ছবিকে ছাড়িয়ে যাবে ‘প্রহেলিকা’।

‘মেঘের নৌকা’ গানটি দেখে পরী বলেছেন, ‘কী সুন্দর মিষ্টি একটা গান! যেমন সুন্দর গানের কথা, সুর, গায়কী, লোকেশন আর শিল্পীরা। কিন্তু এতসব সুন্দরের মাঝে আমার চোখ আটকে রইল মনার দিকে। মানে মাহফুজ আহমেদ। কী রোমান্টিক লুক! জাস্ট প্রেমে পড়ে যাওয়ার মতো আপনি মনা।’

গানটিতে মাহফুজের নায়িকা শবনম বুবলী। পরী তাকে নিয়ে কোনো মন্তব্য করেনি। তবে তিনি নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রশংসা করেছেন।

পরী বলেন, ‘চয়নিকা চৌধুরী তুমি সত্যিই অসাধারণ। এমন করে প্রেমটা তুমি পর্দায় তোলো, তার আরও একটা উদাহরণ হয়ে রইল। আমার গর্ব হয় তোমার জন্য। আমরা নিশ্চয়ই গর্ব করে বলতে পারি- আমাদের একজন চয়নিকা চৌধুরী আছেন।’