ডায়েট করতে গিয়ে হাসপাতালে ঢাকাই সিনেমার নায়িকা

| আপডেট :  ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১০:০৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১০:০৪ অপরাহ্ণ

ডায়েট করতে গিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী রাহা তানহা খান। প্রেসার নিচে নেমে যাওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয় এই অভিনেত্রীকে। বর্তমানে অনেকটা সুস্থ রয়েছেন এবং বাসায় ফিরে গেছেন তিনি। রবিবার সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিজেই জানিয়েছেন।

ফেসবুকে হাসপাতালে ভর্তির ছবি দেখে ভক্তদের মধ্যে নানা প্রশ্ন তৈরি হয়। তবে অনেক দিন ধরেই অভিনয়ে রাহা তানহার নাম শোনা যায়নি। সর্বশেষ গত বছর ফিল্ম ক্লাবের নির্বাচনে ওমর সানির নেতৃত্বে গঠিত একটি প্যানেল থেকে কার্যনির্বাহী পদে দাঁড়িয়েছিলেন।

রাহা তানহা খান বলেন, ‘আমি দেশের বাইরে ছিলাম। দেশে এসে ডায়েট করতে গিয়ে প্রেসার ফল করে। খুবই অসুস্থ হয়ে পড়ি। পরে আমাকে এভারকেয়ার হাসপাতলে ভর্তি করা হয়। এক দিন ভর্তি থেকে নানা রকম পরীক্ষা সম্পন্ন করে একটু আগে বাসায় ফিরলাম।’

তিনি আরো বলেন, ‘দেশের বাইরে থাকা অবস্থায় যে ডায়েট চার্ট মেইনটেইন করেছি, দেশে ফিরে ডায়েট চার্ট প্রপার মেইনটেন করা হয়নি, ফলে প্রেসার ফল করে। এতে খুবই অসুস্থ হয়ে পড়ি।’

শাহীন সুমনের বিগ বাজেটের ওয়েব সিরিজ ‘মাফিয়া’র কাজ করেছেন রাহা। এ ছাড়া সাইফ চন্দনের ‘ওস্তাদ’সহ আরো বেশ কিছু চলচ্চিত্র ও ওয়েব সিরিজের কাজ হাতে আছে বলে জানান এই অভিনেত্রী।

নৃত্যশিল্পী হিসেবে ক্যারিয়ারের যাত্রা শুরু করেছিলেন রাহা তানহা খান। তবে পরিচিতি পেয়েছেন উপস্থাপিকা ও মডেল হিসেবে। পরে চলচ্চিত্রে পুরোপুরি নিযুক্ত হন। ‘সারাংশে তুমি’, ‘ভালোবাসা ডটকম’, ও ‘রূপ’ ছবিতে দেখা মিলেছে তার।