ভক্তদের নতুন সুখবর দিলেন পূর্ণিমা

| আপডেট :  ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৩ পূর্বাহ্ণ

বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমার আগামী ঈদটা বেশ সরবের হতে যাচ্ছে। এর কারণ দুটি। দীর্ঘদিন পর ঈদে তার অভিনীত নতুন কোনো কাজ আসছে দর্শকের জন্য। প্রথমত গুণী চলচ্চিত্র পরিচালক ছটকু আহমেদ জানিয়েছেন, এবারের ঈদে পূর্ণিমা অভিনীত ‘আহারে জীবন’ সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ সিনেমাটির শুটিং প্রায় শেষ।

অন্যদিকে প্রথমবারের মতো পূর্ণিমা অভিনয় করেছেন কাজল আরেফিন অমি পরিচালিত ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’। এতে তিনি একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে ‘হোটেল রিল্যাক্স’-এ পূর্ণিমার অভিনয় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা।

কারণ দীর্ঘদিন পর তার নতুন কোনো কাজ আসছে। আবার নির্মাতা হিসেবে কাজল আরেফিন অমিরও বেশ জনপ্রিয়তা রয়েছে। তার কাজ মানেই বিশেষ কিছু। যে কারণে সব মিলিয়ে পূর্ণিমার প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’র জন্য অপেক্ষা পূর্ণিমা ভক্তদের।

আবার সরকারি অনুদানে নির্মিত ছটকু আহমেদের সিনেমা ‘আহারে জীবন’-এ পূর্ণিমা গল্পের কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন। এতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস।

‘আহারে জীবন’ নিয়ে নির্মাতা ছটকু আহমেদ বলেন, ‘আহারে জীবনের কাজ এখনো অল্প সামান্য বাকি আছে। আশা করছি ঠিকঠাকভাবে সব শেষ করে আগামী ঈদে মুক্তি দিতে পারব। শিগগিরই সব কাজ শেষ করে সেন্সরের জন্য জমা দিব। বাকিটা সময়ের ব্যাপার। সিনেমাতে পূর্ণিমা এককথায় অসাধারণ অভিনয় করেছে। আরো বিশেষভাবে বলতে গেলে বলতে হয়, সিনেমাটি নির্মাণ করতে গিয়ে পূর্ণিমা আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেছে। তার প্রতি আন্তরিক ভালোবাসা রইল।’

পূর্ণিমা বলেন, ‘ছটকু ভাই গুণী নির্মাতা। তিনি আগ্রহ প্রকাশ করেছিলেন আমাকে নিয়ে সিনেমা নির্মাণ করবেন। অবশেষে তার নির্দেশনায় ‘আহারে জীবন’ সিনেমায় অভিনয় করা হলো। পাশাপাশি ‘হোটেল রিল্যাক্স’-এ কাজ করেও বেশ ভালো লেগেছে। দুটি নতুন কাজ প্রকাশ পেলে আশা করছি দর্শকের কাছ থেকে ভালো সাড়া পাব।’