শাকিব খানের সঙ্গে সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত দিলেন অপু বিশ্বাস

| আপডেট :  ৭ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৭ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৪১ অপরাহ্ণ

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর আরেক চিত্রনায়িকা শবনম বুবলীকে বিয়ে করেছিলেন চিত্রনায়ক শাকিব খান। তবে বুবলীর সঙ্গেও এখন তিনি নেই। এর মধ্যে শাকিব খানের সঙ্গে সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত মিলল অপুর কথায়। কলকাতা বইমেলা উপলক্ষে অপু বিশ্বাস গিয়েছিলেন কলকাতায়, সেখানে আনন্দবাজার অনলাইনকে দেওয়া এব সাক্ষাৎকারে তিনি শাকিব খানের সঙ্গে দাম্পত্যে ফেরার ইঙ্গিত দেন।

অপুকে প্রশ্ন করা হয়েছিল- আপনার ও শাকিব খানের সম্পর্ক এখন ঠিক কোন জায়গায় দাঁড়িয়ে, আপনারা কি বিবাহিত?উত্তরে তিনি বলেন, “সেটা এখনই বলছি না, উহ্য থাক। সময় এলে গণমাধ্যমকে জানব। তবে আগের মতো ক্ষোভ রাখতে চাই না।”

শাকিব খানের প্রশংসা করে তিনি বলেন, “আসলে আজকে শাকিব যদি আমার পাশে না থাকত, তা হলে এই অপু বিশ্বাস হত না। সহ-অভিনেতা হয়ে আমাকে অভিনয়ের খুঁটিনাটিতে সাহায্য করেছে সে। আমার কেরিয়ারে ৮০ শতাংশ কৃতিত্ব শাকিবের, বাকিটা আমি অর্জন করেছি। তাই ওর প্রতি সারা জীবন সেই সম্মান থাকবে।”

শাকিব খানকে নিয়ে নানা গুঞ্জনের বিষয়ে তিনি বলেন, “একজন সুপারস্টারকে নিয়ে যদি গুঞ্জন না হয়, তা হলে সে কিসের সুপারস্টার? এটা তার কৃতিত্ব, এখনও তাকে নিয়ে গুঞ্জন হয়, অন্যদের নিয়ে হয় না।

“নায়ক-নায়িকাদের নিয়ে দু-একটা প্রেমের গুঞ্জন না থাকলে পর্দায় রোম্যান্স ফুটিয়ে তুলবেন কী ভাবে! আমি সাধুবাদই জানাই।” দেশের বাইরে এলে ছেলে আব্রাহাম খান জয় দাদু-নানু, ফুফু, বাবার সঙ্গে সময় কাটায় বলে জানান আলোচিত এই অভিনেত্রী।

তখন কার কাছে প্রশ্ন করা হয়, আপনি আর শাকিব খান তা হলে সন্তানের কো-প্যারেন্টিং করছেন? জবাবে বলেন, আমাদের দু’জনের কাছে এখনও সন্তানের মানসিক স্বাস্থ্যটাই অগ্রাধিকার পায়। একসঙ্গে থেকে হোক কিংবা না থেকে। জয় জানে, তার বাবা-মা দু’জনেই ব্যস্ত। তাই কখনও আমি তাকে স্কুলে পৌঁছে দিই, শাকিব ওকে নিয়ে আসে— এভাবেই চলছে।

আনন্দবাজারের প্রশ্ন ছিল- বুবলির সন্তান আর আপনার ছেলে কি একসঙ্গেই বড় হচ্ছে শাকিবের বাড়িতে? উত্তরে তিনি বলেন, আসলে সন্তান তো সন্তানই হয়। আমি নিজে মা হওয়ার পর থেকে উপলব্ধি করেছি পৃথিবীর সব সন্তানই আমার স্নেহের।