কাজলের মা হওয়ার গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছে ফটোশপের কারসাজি!

| আপডেট :  ৫ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৬ পূর্বাহ্ণ

কাজলের পরনে লাল টুকটুকে শাড়ি। শাড়ির সঙ্গে রং মিলিয়ে দু’ হাতে পরেছেন এক গোছা চুড়ি। কানে দুল, ঠোঁটে হালকা রঙের লিপস্টিক। চুলগুলো আলগা করে কাঁধে ছেড়ে দেওয়া।

সবচেয়ে নজরকাড়া বিষয় হলো, কাজলের বেবি বাম্প। পাতলা লাল রঙের শাড়ির ফাঁকে যা স্পষ্ট। অন্তর্জালে ছড়িয়ে পড়া কয়েকটি ছবিতে এমন দৃশ্য দেখা যায়। যার কোনোটিতে বেবি বাম্পে হাত রেখে দাঁড়িয়ে আছেন এই অভিনেত্রী।

এসব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর জোর গুঞ্জন উড়ছে, ৪৮ বছর বয়সে মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী কাজল। এই গুঞ্জনের পালে হাওয়া দিয়েছে আরো কয়েকটি ছবি।

এসব ছবিতে দেখা যায়, কাজলের পরনে হাই থাই স্লিটেড পোশাক। আর এসব ছবিতেও কাজলের বেবি বাম্প স্পষ্ট। যার কারণে বিনা সংশয়ে নেটিজেনদের বড় অংশ মেনে নিয়েছেন— সত্যি মা হতে যাচ্ছেন কাজল।

কিন্তু সত্যি সত্যি কি কাজল-অজয়ের সংসার আলো করে আসছে তাদের তৃতীয় সন্তান? এ প্রশ্ন অনেকের হলেও এ বিষয়ে কোনো বক্তব্য দেননি কাজল কিংবা অজয়। তবে কাজলের পোশাককে পুঁজি করে সত্যিটা খোঁজ করে।

তাতেই সামনে এসেছে কাজলের এসব ছবির মূল ভিডিও, যা থেকে স্ক্রিন শট নিয়ে ফটোশপের মাধ্যমে ওই ছবিতে বেবি বাম্প তৈরি করা হয়েছে। আর এসব ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে বিভ্রান্তি তৈরি করেছে একটি মহল।

নব্বই দশকের অন্যতম সফল অভিনেত্রী কাজল। তারকা সন্তান হিসেবে বড় হলেও নিজ অভিনয় দক্ষতার জন্য দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন কাজল। ক্যারিয়ারের শুরুতে উপহার দিয়েছেন ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘বাজিগর’-এর মতো সিনেমা।

তবে এখন আর অভিনয়ে অতটা সরব নন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সালাম ভেঙ্কি’। গত বছরের ৯ ডিসেম্বর মুক্তি পায় এটি। বর্তমানে তার হাতে দুটি সিনেমার কাজ রয়েছে।