আমার দেশের তেল নিয়ে অন্যরা গাড়ি চালাচ্ছে, কিন্তু আমরা পারছি না: তিশা

| আপডেট :  ৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০৩ পূর্বাহ্ণ

অবশেষে আজ শুক্রবার দেশের ৫ হলে মুক্তি পেয়েছে নুসরাত ইম’রোজ তিশা অ’ভিনীত ‘বীরকন্যা প্রীতিলতা’। এই ছবির মাধ্যমে দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরেছেন তিশা। যদিও তার ইচ্ছে ছিল বিরতির পর ‘শনিবার বিকেল’ দিয়ে তার ফেরা হবে।

কিন্তু নানা জটিলতায় ছবিটি আ’ট’কে আছে সেন্সরে। বিষয়গুলো নিয়েই কথা হয় এই অ’ভিনেত্রীর সঙ্গে। জানতে চাওয়া হয়, আজ মুক্তির কথা ছিল ‘শনিবার বিকেল’ কিন্তু মুক্তি পেল ‘বীরকন্যা প্রীতিলতা’। বিষয়টি কিভাবে নিচ্ছেন?

জবাবে তিশা বলেন, দুইটি ছবিই তো আমা’র সন্তানের মতো। ‘বীরকন্যা প্রীতিলতা’র অনেক আগে ‘শনিবার বিকেল’ শুটিং করেছিলাম। অথচ বীরকন্যা ছবিটি আগে মুক্তি পেল। তবে আমি মনেপ্রা’ণে চেয়েছিলাম বিরতির পর ‘শনিবার বিকেল’ দিয়েই আমা’র ফেরা হোক। কিন্তু হলো না। নানা কারণে ছবিটি মুক্তি পাচ্ছে না। কেনো পাচ্ছে না তার কিছুই জানছি না আম’রা।

এদিকে ‘শনিবার বিকেল’র মতো একই ঘটনা নিয়ে নির্মিত হিন্দি ভাষার ছবিটি তো আজ মুক্তি পেল। এতে কি খা’রাপ লাগছে না? এর জবাবে তিনি বলেন, ভালো বা খা’রাপ লাগাটা পরের বিষয়। কথা হচ্ছে, আমা’র দেশের তেল নিয়ে অন্য দেশের মানুষরা গাড়ি চালাচ্ছে কিন্তু আম’রা নিজেদের তেল দিয়ে নিজেরাই গাড়ি চালাতে পারছি না। বোঝেন তাহলে বিষয়টা।

জানতে চাওয়া হয়, ‘শনিবার বিকেল’ মুক্তিতে এতো বাঁ’ধা আসার কারণ আসলে কি? তিনি বলেন, সেটা তো আম’রা বলতে পারব না। আম’রা সিনেমাটিতে অ’ভিনয় করেছি মাত্র। আমা’র মনে হয় পরিচালকও কিছু বলতে পারবে না। যারা ছবিটি আ’ট’কে রেখেছেন তাদের কাছে আপনারা জিজ্ঞেস করুন। তারাই সবটা ক্লিয়ার করে বলতে পারবেন।