বিয়ে না করে সন্তানের মা হতে চাওয়া সেই নায়িকা এবার সংসার করতে চান!

| আপডেট :  ২৮ জানুয়ারি ২০২৩, ১০:৫২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৮ জানুয়ারি ২০২৩, ১০:৫২ পূর্বাহ্ণ

সময়ের আলোচিত নায়িকা জাহারা মিতু। সোশাল মিডিয়া ফেসবুকে লেখালেখি করেন সব সময়। তাঁর লেখায় আর্ট আছে। লেখাগুলো পড়ে ভক্তদের কাছে মনে হয় তিনি নায়িকা না হয়ে লেখিকা হলে আরও ভাল করতেন।

গত ২৪ জানুয়ারি অভিভাবক হিসেবে মাকে স্বীকৃতি দেওয়া সংক্রান্ত রিটের শুনানি নিয়ে জারিকৃত রুল যথাযথ ঘোষণা করে, এ রায় দেন বিচারপতি নাইমা হায়দার ও বিচারপতি মো. খায়রুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ।

হাইকোর্টের এমন রায়ে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ইতিবাচক প্রতিক্রিয়া প্রকাশ করতে দেখা যায়। বিশেষ করে শোবিজের অনেক তারকা এমন প্রতিক্রিয়া জানিয়েছেন। তাদেরই একজন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়িকা জাহারা মিতু।

সোশ্যাল মিডিয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে মিতু লিখেছেন, ‘আমি সারাজীবন সিঙ্গেল থেকেই সন্তান দত্তক নিতে চাই। আমার সন্তান আমার পরিচয়েই বড় হবে। একটি ইতিবাচক সিদ্ধান্ত। হাইকোর্টের কাছে চিরকৃতজ্ঞ।’

গতকাল (২৭ জানুয়ারী) তিনি তাঁর ফেসবুক পোস্টে ‘অবশেষে আমাদের সংসার হবে!!’ শিরোনামে সংসার করে প্রেম করতে চান এমনটাই লিখেছেন। তাঁর স্ট্যাটাস্টি হুবহু বাংলা বিনোদনের পাঠকদের জন্য তুলে ধরা হলঃ

অবশেষে আমাদের সংসার হবে!!

সপ্তাহের সব কাজ সেরে শুক্রবারে বেড়িয়ে পড়বো হুডখোলা এক রিক্সায় চড়ে…

টিএসসির ফুটপাত থেকে পাঁচ টাকার কালো টিপ, ত্রিশ টাকার রেশমি চুড়ি, চল্লিশ টাকার কানের দুল কিনে হাঁটতে হাঁটতে গল্প করবো সদ্য প্রেমিক-প্রেমিকার মতন….

দশটাকার বাদামের ঠোঙায় হাতে গোনা কয়েকটি বাদাম নিয়ে কাড়াকাড়ি করবো ইচ্ছে করেই। গোলাপীরঙা হাওয়াই মিঠাই, গরম ধোঁয়া ওঠা এক কাপ রঙ চা, পাঁচমিশালী ভর্তার আচার আর দই চিড়ায় কাটিয়ে দিবো বেশ কিছুটাক্ষণ…..

তুমি আমাকে অপেক্ষা করিয়ে বসিয়ে রাখবে ওয়াশরুমে যাবার নাম করে। ফেরার সময় একগুচ্ছ ফুল আর এক বাঁশিওয়ালাকে নিয়ে আসবে সাথে করে……

নীলক্ষেতের ওই বইয়ের সমুদ্র থেকে খুঁজে খুঁজে বের করবো নাম না জানা নতুন সব বই। তুমি খুঁজবে দার্শনিকতায় ভরা রাসগম্ভীর সব লেখা, আমি খুঁজবো প্রেম……..

শনি থেকে বৃহস্পতি সংসার করলেও ওই একটা দিন আমরা প্রেম করবো। সাংবাদিকতার ভাষায় যাকে বলে চুটিয়ে প্রেম……

কোনো নায়ক-নায়িকার প্রেমও পাত্তা পাবেনা আমাদের কাছে। আমাদের প্রেম হার মানাবে সেলুলয়েডের পর্দা কাঁপানো যে কোনো প্রেম কাহিনীকে………

শুক্রবারের দিব্যি দিয়ে বলোনাঃ- “অবশেষে আমাদের সংসার হবে তো?????

নায়িকা জাহারা মিতু লেখালেখিতে পারদর্শী সেটা তাঁর ফেসবুক পোস্ট পড়লেই বুঝা যায়। তিনি খুব সাবলীল ভাষায় নিজের এবং অন্যের মনের কথাগুলো অবলীলায় লিখতে সক্ষম।

উল্লেখ্য, জাহারা মিতু একজন বাংলাদেশী মডেল, অভিনেত্রী। ২০১৭ সালে মিস সুপার মডেল বাংলাদেশ প্রতিযোগিতায় প্রথম হন। তিনি ২০১৭ সালে মিস সুপার মডেল ইন্টারন্যাশনাল-এ প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।