রাজকে গান উৎসর্গ করলেন পরী

| আপডেট :  ১৮ জানুয়ারি ২০২৩, ০৮:১৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৮ জানুয়ারি ২০২৩, ০৮:১৪ পূর্বাহ্ণ

টানা কয়েকদিন গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকার পর আবার জোরা লেগেছে জনপ্রিয় দম্পতি রাজ-পরীর সংসার। সকল অভিমান ভুলে একসাথে থাকতে শুরু করেছেন তারা। দুজনেই চেষ্টা করছেন সংসারে আনন্দঘন মুহুর্তগুলো ফিরিয়ে আনার, আর নিজেদের এসকল মুহুর্ত শেয়ার করছেন সামাজিক যোগাযোগমাধ্যমেও।

সর্বশেষ নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে রাজের উদ্দেশ্যে নিজের সর্বশেষ সিনেমা ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ এর ‘আসল ছাইড়া নকল রঙে’ গানটি উৎসর্গ করেছেন। গানটি রাজকে উৎসর্গ করে এই অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, ‘এক পৃথিবী ভালোবেসে তোমায় করেছি আপন, আমি এই গানটি রাজকে উৎসর্গ করলাম।’

সিয়াম এবং পরীমনি অভিনীত অ্যাডভেঞ্চার অব সুন্দরবন সিনেমার এই গানটির গীতিকার রবিউল ইসলাম রাজীব, সুর ও সংগীতে ছিলেন ইমন চৌধুরী আর গানটি গেয়েছেন কোনাল। গতকাল রাত ৮.৩০ এ গানটি মুক্তির পর শুধুমাত্র ফেসবুকেই এখন পর্যন্ত প্রায় ৩১ হাজার ভিউ হয়েছে।

এর আগে সর্বপ্রথম সিয়ামের প্রতি প্রশংসামূলক পোস্ট দিয়ে রাজের সাথে দ্বন্দ্বের ইঙ্গিত দিয়েছিলেন পরীমনি। দামাল সিনেমার প্রচারণায় রাজ অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিমের হাত ধরে অংশ নেয়ার পর লিখছিলেন ‘সিয়ামের এই জিনিসটা আমার হেব্বি লাগে, সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে ঘোরাঘুরি করে না।’

পরবর্তীতে রাজ এবং মিমের সম্পর্ক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরাসরিই মুখ খোলেন এই অভিনেত্রী। আর সর্বশেষ ২০২২ এর শেষ দিনে দেন বিচ্ছেদের ঘোষণা। এমনকি রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগও আনেন এই অভিনেত্রী। তবে শেষপর্যন্ত একমাত্র সন্তান রাজ্যের কথা চিন্তা করে বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে আসেন এই দম্পতি।