নিজের কাজের জন্য অনুতপ্ত নন পূজা চেরি

| আপডেট :  ১২ জানুয়ারি ২০২৩, ১২:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জানুয়ারি ২০২৩, ১২:৫৫ অপরাহ্ণ

বাংলাদেশের বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী পূজা চেরি। অল্প সময়ের ব্যবধানেই একের পর এক সিনেমায় অভিনয় করে নেটিজেনদের নজরে এলেও বর্তমানে এই অভিনেত্রী অধিকাংশ সময় আলোচনায় থাকেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে।

বিশেষত শাকিব খানের সাথে প্রেম ও বিয়ের গুঞ্জনের পর এই আলোচনা বৃদ্ধি পেয়েছে আরও কয়েকগুণ। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পূজা চেরির ভেরিফাইড আইডি থেকে শেয়ারকৃত বিভিন্ন পোস্টও প্রায়শই বিভিন্ন আলোচনা-সমালোচনার জন্ম দেয়।

সর্বশেষ এই অভিনেত্রী নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে বাসর ঘরে নববধূ সাজে একটি ভিডিও শেয়ার করে লিখেছেন ‘এমন কোনো কাজের জন্য অনুতপ্ত হয়ো না যা তোমার মুখে হাসি ফুটিয়েছিল।’ আর পূজা চেরির এই পোস্ট নিয়েই বর্তমানে চলছে আলোচনা-সমালোচনা। নেটিজেনদের অনেকের মতে এই পোস্ট দ্বারা পূজা চেরি নিজের ব্যক্তিগত জীবনকেই বুঝিয়েছেন।

এদিকে এই পোস্টের মাত্র কয়েক ঘন্টা আগেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বধূবেশে বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন এই অভিনেত্রী। তবে এই ছবির ক্যাপশন নিয়ে লুকোচুরি করেননি এই অভিনেত্রী। মূলত ব্রাইডাল লুকের ফটোসেশানের উদ্দেশ্যেই ছবিগুলো তুলেছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৮ সালে নায়িকা হিসেবে যাত্রা শুরু করেন পূজা চেরি। মাত্র চার বছরেই প্রায় এক ডজন সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী। সর্বশেষ গলুই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী।