দ্বন্দ্ব ভুলে রাজের সাথেই বৃদ্ধ হতে চান পরী

| আপডেট :  ১২ জানুয়ারি ২০২৩, ১২:২৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১২ জানুয়ারি ২০২৩, ১২:২৭ পূর্বাহ্ণ

মাত্র একমাস আগেও সুখী দম্পতি হিসেবে চলচ্চিত্র অঙ্গনে পরিচিত ছিলেন শরীফুল রাজও পরী মনি। সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিতই চোখে পড়ত ফুটবল বিশ্বকাপ নিয়ে তাদের খুনসুটি। তবে এই সুসময়ের মাঝেই হঠাৎ বছরের শেষদিনে বিচ্ছেদের ইঙ্গিত দেন পরীমনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের আইডিতে লেখেন, ‘আজ থেকে আমার জীবন থেকে মুক্তি দিলাম রাজকে।’ এরপরই নড়েচড়ে বসে চলচ্চিত্র অঙ্গন। পরবর্তীতে রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনসহ আরও বেশি কিছু অভিযোগ আনেন পরীমনি। আর এরপরেই নড়েচড়ে বসে চলচ্চিত্র অঙ্গনসহ সকলেই।

অনেকেই পরী মনির রাজের সাথে বিচ্ছেদের বিষয়ে নেয়া সিদ্ধান্তকে স্বাগত জানান। আবার কেউ কেউ অনুরোধ জানান রাজ্যের কথা চিন্তা করে সকল দ্বন্দ্বের অবসান ঘটিয়ে সংসার চালিয়ে যাওয়ার। তবে রাজ পরিষ্কারভাবে জানিয়ে দেন এত কিছুর পর তিনিও আর পরীর সাথে সংসার করতে চান না।

রাজ-পরীর বিচ্ছেদ যখন প্রায় চূড়ান্ত তখনই রাজ-পরীর ঘনিষ্ঠ একাধিক সূত্র সংবাদ দেয় বিচ্ছেদের সিদ্ধান্ত থেকে সরে এসে আবারও একসাথে সংসার শুরু করেছেন এই দম্পতি। আর সর্বশেষ এর প্রমাণ মিলেছে পরীর ফেরিফাইড ফেসবুক আইডিতেও। ছেলের ষষ্ঠ জন্মমাস একসাথে উদযাপন করেছেন এই দম্পতি।

এছাড়া বুধবার নিজের ভেরিফাইড আইডিতে শেয়ার করা এক স্টোরিতেও একসাথে বৃদ্ধ হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন পরী। নেটিজেনদের ধারণা সকল দ্বন্দ্বের অবসান ঘটিয়ে রাজের সাথেই বৃদ্ধ হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন পরী।

প্রসঙ্গত, বিদ্যা সিনহা সাহা মিমকে কেন্দ্র করে সর্বপ্রথম জটিলতার সূত্রপাত হয় রাজ-পরীর সংসারে। তবে পরবর্তীতে সেই জটিলতার অনেকাংশেই সমাধান হয়।