নববধূ সাজে সামনে এলেন পূজা চেরি

| আপডেট :  ১০ জানুয়ারি ২০২৩, ১১:৩১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ জানুয়ারি ২০২৩, ১১:৩১ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে বর্তমান সময়ে সবচেয়ে সম্ভাবনাময়ী তরুণ নায়িকা পূজা চেরি। ইতোমধ্যে এই অভিনেত্রী বেশ কয়েকটি সিনেমায় কাজ করে প্রশংসা কুড়িয়েছেন। বিশেষত গলুই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচনার শীর্ষে চলে আসেন এই অভিনেত্রী।

এমনকি এই সিনেমায় অভিনয়ের পর ব্যক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনায় চলে আসেন পূজা।একাধিক গণমাধ্যমের দাবি অপু বিশ্বাস এবং শবনম বুবলীর সাথে বিয়ে এবং বিচ্ছেদের পর পূজা চেরির সাথে সম্পর্কে জড়িয়েছেন শাকিব খান। এমবকি গোপনে বিয়েও করেছেন তারা।

প্রেম এবং বিয়ের এই গুঞ্জনের পর বিষয়টি নিয়ে মুখ খুলেছিলেন শাকিব খান এবং পূজা চেরিও। নিজ নিজ ফেসবুক পেজে পোস্ট দিয়ে এই দুই তারকা জানিয়েছিলেন কাজের বাইরে তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। এমনকি এ বিষয়ে মিথ্যা অপপ্রচারের অভিযোগে একাধিক সংবাদ পোর্টালের বিরুদ্ধে মামলাও করেছিলেন শাকিব খান।

তবে এসব গুঞ্জনের মাঝেই সম্প্রতি আবারও বধূবেশে ছবি প্রকাশ করেছেন পূজা। আজ (মঙ্গলবার) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বেশ কিছু ছবি শেয়ার করেন পূজা। ছবিতে দেখা যায় বাসরঘরে বধূবেশে বসে আছেন নায়িকা। তবে এই ছবির বিষয়টি নিয়ে এবার আর রহস্য করেননি নায়িকা, ক্যাপশনেই জানিয়ে দিয়েছেন নিজের বিয়ে নয় বরং বিজ্ঞাপনের মডেল হিসেবেই এই বধূবেশ।

প্রসঙ্গত, বুবলীর সাথে বিয়ে এবং সন্তানের সংবাদ সামনে আসার পরই টালিপাড়ায় জোর গুঞ্জন তৈরি হয় পূজা চেরির সাথে শাকিব খানের ঘনিষ্ঠতার জেরেই শাকিব-বুবলর সম্পর্কে ফাটল ধরেছে এবং বুবলীর সাথে বিচ্ছেদের পর পূজাকে বিয়ে করেছেন তিনি।