নতুন মানুষের সাথে বদলে যাওয়ার ইঙ্গিত দিলেন পরীমনি

| আপডেট :  ১০ জানুয়ারি ২০২৩, ০১:২২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ জানুয়ারি ২০২৩, ০১:২২ অপরাহ্ণ

বিগত বেশ কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনাম হচ্ছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি এবং শরীফুল রাজ। মূলত এই আলোচনার শুরু হয় নায়িকা পরীমনির ফেসবুক পোস্টের মধ্য দিয়েই। ২০২২ এর চেষ দিনে বর্তমান সময়ের সফল অভিনেতা রাজের সাথে বিচ্ছেদের ইঙ্গিত দেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের আইডিতে রাজকে মুক্তি দেয়ার ঘোষণা দিয়ে পরী লেখেন, ‘আজ থেকে রাজকে মুক্তি দিলাম’। পরবর্তীতে রাজের বিরুদ্ধে আমেন শারীরিক নির্যাতনের অভিযোগও। এসবের উত্তরে রাজও স্পষ্ট জানিয়ে দেন পরীর সাথে আর সংসার করবেন না তিনি।

আর রাজ-পরীর সংসার নিয়ে যখন আলোচনা তুঙ্গে তখনই সামাজিক যোগাযোগমাধ্যমে পরীর একটি ছবি জন্ম দিয়েছে নতুন আলোচনার। চলচ্চিত্র সংশ্লিষ্ট একজন ব্যক্তির সাথে নিজের ফপসবুক আইডিতে একটি ছবি শেয়ার করে এই অভিনেত্রী লিখেছেন ‘চলো বদলে যাই’। নেটিজেনদের ধারণা এর মাধ্যমে নতুন কোনে সিনেমার ঘোষণা দিয়েছেন এই অভিনেত্রী।

এদিকে রাজ-পরীর বিচ্ছেদ নিয়ে যখন গণমাধ্যমে একের পর এক সংবাদ প্রকাশ হচ্ছে তখন শোনা যাচ্ছে আবারও জোরা লপগেছে তাদের সংসার। সন্তান রাজ্য এর কথা চিন্তা করে আবারও একসাথে থাকতে শুরু করছেন এই দম্পতি এবং নিজেদের মাঝের সকল দূরত্ব দূর করতে দুবাই ভ্রমণে যাচ্ছেন তারা।

প্রসঙ্গত, ২০২১ এ গুণিন সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী। সম্পর্কের মাত্র সাতদিনোর মাথায় বিয়ে করেন তারা আর এর কিছুদিন পরেই সুসংবাদ দেন সন্তান আগমনের।