রাজ-পরীর বিচ্ছেদের দিনে স্বামীর সাথে আনন্দময় সময় কাটাচ্ছেন মীম

| আপডেট :  ৫ জানুয়ারি ২০২৩, ০৯:২৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৫ জানুয়ারি ২০২৩, ০৯:২৭ পূর্বাহ্ণ

বর্তমানে চলচ্চিত্র অঙ্গনের সর্বাধিক আলোচিত বিষয় শরীফুল রাজ এবং পরীমনির বিচ্ছেদ। প্রায় এক বছরের অধিক সময় সুখী দাম্পত্য জীবনের উদাহরণ তৈরি করে বছরের শেষদিনে হঠাৎই রাজের সাথে বিচ্ছেদের ঘোষণা দেন পরীমনি। আর এরপর আনতে থাকেন একের পর এক অভিযোগও।

সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের ঘোষণার পরপরই পরীমনি দাবি করেন রাজের দ্বারা শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন তিনি, নিয়মিতই রাজ তার গায়ে হাত তোলেন। এমনকি নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে রক্তাক্ত বিছানার ছবিও শেয়ার করেন এই অভিনেত্রী।

স্বাভাবিকভাবেই পরীমনির এই বিস্ফোরক ফেসবুক স্টাটাসের পর সকল মহলে বিষয়টি নিয়ে আলোচনা সমালোচনা শুরু হয়। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকের ধারণা পরান এবং দামাল সিনেমার সূত্রে বিদ্যা সিনহা সাহা মিমের সাথে শরীফুল রাজের ঘনিষ্ঠতাই রাজ-পরীর বিচ্ছেদের মূখ্য কারণ।

তবে চলচ্চিত্র অঙ্গনে নানা গুঞ্জন চললেও বর্তমান সময়কে দারুণভাবে উপভোগ করছেন মিম। মিমের ভেরিফাইড ফেসবুক আইডিতে দেখা গিয়েছে স্বামী সনি পোদ্দারের সাথে নতুন বছরকে দারুণভাবে উপভোগ করছেন এই অভিনেত্রী, একইসাথে ২০২২ কে উল্লেখ করেছেন নিজের জীবনের সেরা বছর হিসেবে।

প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর নিজের ফেসবুক আইডিতে রাজের সাথে বিচ্ছেদের ঘোষণা দেন পরীমনি। এর আগে একই আইডি থেকে বিদ্যা সিনহা মিমের সাথে রাজের সম্পর্কের বিষয়ে মুখ খুলেছিলেন এই অভিনেত্রী।