সম্পর্ক ভাঙার দুঃসময়েও আনন্দে ভাসছেন পরী (ভিডিও)

| আপডেট :  ৪ জানুয়ারি ২০২৩, ১২:০৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ জানুয়ারি ২০২৩, ১২:০১ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি দাম্পত্য জীবনে কঠিন সময় পার করছেন। যাকে ভালোবেসে ঘর বেঁধেছিলেন, সেই রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ তুলে বিচ্ছেদের ঘোষণা দেন এই নায়িকা। সন্তান রাজ্যকে নিয়ে বসুন্ধরার বাসা থেকে বেরিয়েও যান।

এরপর কয়েকটি ফেসবুক পোস্ট করেন পরী। সর্বশেষ দেওয়া ফেসবুক স্ট্যাটাসে শরীফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলারও অভিযোগ করেন। তবে সংসার ভাঙার এই দুঃসময়ের মধ্যেও বেশ খোশ মেজাজেই আছেন ‘বিশ্ব সুন্দরী’ খ্যাত এই অভিনেত্রী।

সম্পর্কের এমন টানাপড়েনে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি কঠিন সময় পার করছেন। স্বামীর রাজের সাথে বিচ্ছেদের ঘোষণাও দেন এই নায়িকা।

এতোকিছুর পরও বেশ হাসিখুশি আছেন পরী। বুধবার (৪ জানুয়ারি) সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে তাকে খোশ মেজাজে আনন্দ করতে দেখা গেছে।

পরী লিখেছেন, শুভ সকাল! আমাদের অ্যাডভেঞ্চার অব সুন্দরবন এর প্রধান দর্শকেরা, অনেক ভালোবাসা আপনাদের জন্যে। দেখা হবে সিনেমা হলে আসছে ২০ জানুয়ারি।

ভিডিওতে দেখা গেছে, নিজের অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র প্রচারণায় বি এ এফ শাহীন কলেজে হাজির হয়েছেন পরী। সেখানে কলেজের ছাত্র-ছাত্রীদের সঙ্গে বেশ ভালো সময় পার করছেন।

প্রসঙ্গত, শিশুতোষ চলচ্চিত্র অ্যাডভেঞ্চার অব সুন্দরবন নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘রাতুলের দিন, রাতুলের রাত’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এখানে পরীমণির বিপরীতে দেখা যাবে অভিনেতা সিয়াম আহমেদকে।