সিয়ামের প্রতি মুগ্ধতাই দূরত্ব বাড়িয়েছে রাজ-পরীর

| আপডেট :  ৩ জানুয়ারি ২০২৩, ০৪:০২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ জানুয়ারি ২০২৩, ০৪:০২ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের বর্তমান সময়ের আলোচিত সংবাদ রাজ-পরীর বিচ্ছেদ। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে গণমাধ্যম সর্বত্রই রাজ-পরীর বিচ্ছেদকে কেন্দ্র করে চলছে নানা ধরনের গুঞ্জন। অনেকেই মনে করছেন বিদ্যা সিনহা সাহা মিমের সাথে রাজের ঘনিষ্ঠতাই রাজ-পরীর বিচ্ছেদের মূল কারণ।

তবে রাজের ঘনিষ্ঠ একটি মহল জানিয়েছে ভিন্ন তথ্য। বিদ্যা সিনহা সাহা মিম নয় বরং সিয়ামের প্রতি পরীর মুগ্ধতাই দূরত্ব বাড়িয়েছে রাজ-পরীর। রাজের একাধিক ঘনিষ্ঠ ব্যক্তি জানান, মিমের সাথে ঘনিষ্ঠতা নিয়ে বিরূপ মনোভাব প্রকাশ করেছিলেন পরী। বিষয়টি সমাধানের চেষ্টাও করেন রাজ। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি যখন সিয়ামের প্রতি মুগ্ধতা প্রকাশ করেন তখন বিষয়টি ভালোভাবে গ্রহণ করেননি রাজ। এছাড়া বিভিন্ন সময়ে অপরের সাথে তুলনার বিষয়েও আপত্তি জানিয়েছিলেন রাজ।

এদিকে, পরীমনির বিভিন্ন অভিযোগের জেরে প্রথম দিকে চুপ থাকলেও সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রাজ। রাজ জানিয়েছেন পরীমনির সাথে সম্পর্ক আর জোড়া লাগবে না, শীঘ্রই আইনজীবীর মাধ্যমে বিষয়টি সমাধান করবেম তারা।

এ সময় সামাজিক যোগাযোগমাধ্যম পরীমনির স্ট্যাটাসের বিষয়ে ক্ষোভ প্রকাশ করে রাজ বলেন, ‘কোনো বিষয়ে জটিলতা হলে নিজেরা আলোচনার মাধ্যমে সমাধান করবো৷ বেডরুমের বিষয় কেন সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াবে। সবাই এখন আমার বেডরুম নিয়ে মজা নিচ্ছে।’

প্রসঙ্গত, গত ৩১ ডিসেম্বর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রথমবারের মত রাজের সাথে বিচ্ছেদের ইঙ্গিত দেন পরীমনি। এর প্রায় কয়েক ঘন্টা পরই রাজের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন এই অভিনেত্রী এবং পরবর্তীতে প্রকাশ করেন রক্তমাখা ছবিও।