পরীর বিষয়ে এবার বিস্তারিত মুখ খুলতে যাচ্ছেন রাজ

| আপডেট :  ৩ জানুয়ারি ২০২৩, ০১:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩ জানুয়ারি ২০২৩, ০১:২৩ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে বর্তমানে আলোচিত বিষয় রাজ-পরীর সংসার। বিয়ের পর থেকে এই জুটি সুখী দম্পতি হিসেবে পরিচিত থাকলেও হঠাৎই তাদের সংসারে বইছে ভাঙনের সুর। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে রাজের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তোলার পাশাপাশি রক্তাক্ত বিছানার ছবিও শেয়ার করেছেন পরীমনি।

৩১ ডিসেম্বর রাতে সর্বপ্রথম রাজকে ছুটি দেয়ার পোস্টের মাধ্যমে বিচ্ছেদের ইঙ্গিত দেন পরীমনি। এর কয়েকঘন্টা পরই সামাজিক যোগাযোগমাধ্যমে রাজের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন এই অভিনেত্রী, পরবর্তীতে শেয়ার করেন রক্তাক্ত বিছানার ছবিও। বিষয়গুলো নিয়ে ব্যপক আলোচনা শুরু হলেও এসবের বিপরীতে পুরোপুরি চুপ ছিলেন শরীফুল রাজ।

তবে রাজের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে এবার বিষয়গুলো নিয়ে মুখ খুলতে পারেন রাজ। রাজের একাধিক ঘনিষ্ঠ সূত্র জানায়, সামাজিক যোগাযোগমাধ্যমের আলোচনা-সমালোচনায় বিরক্ত হয়ে উঠেছেন রাজ, একইসাথে পরীর বিভিন্ন গডফাদারদের হুমকিতেও ক্ষুদ্ধ তিনি তাই বাধ্য হয়েই সবকিছু প্রকাশ্যে আনার চিন্তা ভাবনা করছেন তিনি।

এর আগে একটি গণমাধ্যমে রাজ দাবি করেন, পরীমনি তার সন্তানের মা তাই পরীকে সম্মান করেন তিনি। পরীর প্রতি তার ভালোবাসা এবং সম্মান রয়েছে বলেই তিনি চান না পরীমনি কোথাও ছোট হোক আর একারণেই এখনও চুপ রয়েছেন তিনি।

প্রসঙ্গেত, গুণিন সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী। প্রেমের মাত্র সাত দিনের মাথায় বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। আর এর কিছুদিন পরেই প্রদান করেন সন্তান আগমণের সুসংবাদ।