রক্তাক্ত বিছানা, হাতে ব্যান্ডেজ, সেই রাতে কী হয়েছে পরীমনির বাসায়?

| আপডেট :  ১ জানুয়ারি ২০২৩, ০১:০২ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ জানুয়ারি ২০২৩, ০১:০২ অপরাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি ২০২২ সালের শেষ দিনে ফেসবুকে এক স্ট্যাটাসে ইঙ্গিত দিয়েছেন যে, স্বামী রাজের সঙ্গে তার সংসারের ইতি টানছেন। পাশাপাশি শনিবার (৩১ ডিসেম্বর) তিনি গণমাধ্যমকে আরও জানান, খুব শিগগির রাজকে ডিভোর্স লেটার দেবেন। কিন্তু শনিবার দিনগত রাতে পরী জানিয়েছিলেন স্বস্তির সংবাদ। তিনি মান-অভিমান ভুলে আবারও রাজের সঙ্গে আছেন বলেই প্রকাশ করেন।

কিন্তু এর কয়েক ঘণ্টা পরই ফেসবুকে তিনি নতুন একটি পোস্ট দেন। এর সঙ্গে দুটি ছবিও শেয়ার করেছেন পরী। এ ছবিতে দেখা যায়, পরীর বাসার বিছানা ও বালিশ রক্তমাখা অবস্থায়। পরীমিন ছবি দুটি পোস্ট করে লিখেছেন, ‘হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং….’

আজ (১ জানুয়ারি) সকাল ৬টায় পরীমনির পোস্ট করা ছবি দুটি নতুন করে নতুন জটিলতার আভাস দিচ্ছে বলে মনে হচ্ছে। কী হয়েছে পরীর? তার ভক্ত-অনুরাগীরা জানতে চাইছেন। স্বামী রাজের সঙ্গে আবার কোনো ঝামেলায় জড়িয়েছেন তিনি?

আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং….’ রবিবার সকাল ৬টার দিকে পরীমণির পোস্ট করা ছবি দুটি নতুন করে নতুন ঝামেলার ইঙ্গিত দিচ্ছে। স্বামী রাজের সঙ্গে আবার কোনো জটিলতা? সেই সূত্রে হাতাহাতির ঘটনা ঘটেছে কি না তা জানা যায়নি৷ কখন সংবাদ সম্মেলন করবেন সে বিষয়েও কিছু বিস্তারিত জানাননি পরীমণি। পোস্টের নিচে মন্তব্য করার অপশানও বন্ধ রেখেছেন তিনি। এসময় তার সঙ্গে যোগাযোগ করেও সাড়া মেলেনি।

এ কারণেই কী মা’রামারির ঘটনা ঘটেছে? না অন্যকিছু? পরী তার স্ট্যাটাসে সংবাদ সম্মেলনের কথা বললেও কখন সংবাদ সম্মেলন হবে সে বিষয়েও কিছু বিস্তারিত পরিষ্কার করেননি।

চুপচাপ থাকার ব্রত পালন করছেন শরিফুলও রাজও। তার কাছ থেকেও কোনো সাড়া পাওয়া যায়নি। এর আগে শুক্রবার দিবাগত রাতে পরীমণি ফেসবুকে স্ট্যাটাস দেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।’

এরপরই শুরু হয় রাজ্য নামে এক পুত্র সন্তানের জনক-জননী রাজ-পরীর সংসার ভাঙা নিয়ে শোরগোল। মাঝখানে তাদের ঝামেলা মিটে যাওয়ার বার্তা পাওয়া গেলেও নতুন করে বিছানা ও বালিশে রক্তমাখা ছবি প্রকাশ করে চলমান ঘটনায় নতুন বাঁক আনলেন পরীমণি।