রাজের সাথে বিচ্ছেদের ঘোষণা দিলেন পরীমনি

| আপডেট :  ৩১ ডিসেম্বর ২০২২, ০২:০০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ ডিসেম্বর ২০২২, ০২:০০ পূর্বাহ্ণ

চলচ্চিত্র অঙ্গনের সুখী দম্পতি হিসেবে পরিচিত শরীফুল রাজ এবং পরীমনি। ২০২১ এ বিয়ের পর মাঝে বিদ্যা সিনহা মিমের সাথে রাজের সম্পর্কের বিষয়ে আঙুল তুললেও সেই জটিলতা অনেকটাই কাটিয়ে উঠেছিলেন এই দম্পতি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও ভক্তদের সাথে ভাগাভাগি করে নিয়েছেন নিজেদের ভালোবাসা পূর্ণ বেশ কিছু ছবি।

তবে এসবের মাঝেই হঠাৎ সকলকে চমকে দিয়ে নিজের ফেসবুক আইডিতে রাজের সাথে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন পরীমনি৷ ফেসবুক স্ট্যাটাসে পরী লিখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে । জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’

ফেসবুক পোস্টে সম্পর্কে সুখী না হওয়ার বিষয়টা উল্লেখ করলেও অভিনেতা শরীফুল ইসলাম রাজের প্রতি কোনো অভিযোগ আনেননি এই অভিনেত্রী। তবে অনেকে ধারণা করছেন বিদ্যা সিনহা সাহা মিমের সাথে রাজের ঘনিষ্ঠ সম্পর্কই রাজ-পরীর বিচ্ছেদের মূখ্য কারণ।

এদিকে, পরীমনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিচ্ছেদের ঘোষণা দিলে এ বিষয়ে এখনও নিরব শরীফুল রাজ। শরীফুল ইসলাম রাজের ফেসবুক আইডিতে দেখা যায়, ২৪ ডিসেম্বরে প্রকাশিত তার সর্বশেষ ফেসবুক পোস্টটিও ছিল পরীমনির সাথে ভালোবাসায় পরিপূর্ণ। ক্যাপশন হিসেবে পরীমনির প্রতি ভালোবাসার ইমোজি দিয়ে সন্তান রাজ্য এবং পরীকে নিয়ে আউটিংয়ে যাওয়ার একটি ছবি শেয়ার করেছিলেন এই অভিনেতা।

প্রসঙ্গত, বর্তমানে পরীমনি অভিনয় থেকে বিরতিতে থাললেও চলচ্চিত্র অঙ্গনে চলছে শরীফুল ইসলাম রাজের রাজত্ব। পরান সিনেমার মধ্য দিয়ে বাংলাদেশের সিনেমা হলগুলোতে দর্শকের যে জোয়ার তিনি তৈরি করেছিলেন তা অব্যাহত রয়েছে হাওয়া এবং দামাল সিনেমায়ও। এর মাঝে ব্যক্তিজীবনে হয়েছেন পুত্র সন্তানের বাবা। সব মিলিয়ে জীবনের সোনালী সময় পার করছেন এই অভিনেতা।