স্বাগতার ৭ বছর প্রেমর পর ৬ বছরের সংসারে বিচ্ছেদের খবরে যা বললেন পরিমণি

| আপডেট :  ২৬ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৬ ডিসেম্বর ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ণ

চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে অভিনেত্রী জিনাত সানু স্বাগতার ছয় বছরের সংসার জীবনের ইতি ঘটেছে। ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে তাদের বিচ্ছেদ হয়। তবে বিষয়টি এক বছর পর প্রকাশ্যে এলো। স্বাগতা-ই দেশেরই একটি জাতীয় দৈনিককে এ তথ্য জানান।

স্বাগতা জানান, দুই জনের বোঝাপড়ায় সমস্যা হচ্ছিল। তাই দুই পরিবার মিলে একপর্যায়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেয়। সাত বছরের প্রেমের পর ২০১৫ সালের ২৩ সেপ্টেম্বর তারা বিয়ে করেছিলেন।

বিচ্ছেদের বিষয়ে স্বাগতা বলেন, প্রতিটা সম্পর্কে কমবেশি জটিলতা থাকে। একটা পর্যায়ে আমাদের বোঝাপড়ায় খুব সমস্যা হচ্ছিল। তারপরও আমরা দুই জন আমাদের সম্পর্কটা এগিয়ে নেয়ার চেষ্টা করেছি। বারবার চেষ্টা করেছি। যখন দেখলাম, কোনোভাবে সম্ভব হচ্ছে না, তখনই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই। দুই জনই ভেবেছি, অস্বাস্থ্যকর সম্পর্ক নিয়ে এগিয়ে যাওয়ার চেয়ে দুজনের বিচ্ছেদটা উত্তম। আমাদের পরিবারের সঙ্গেও কথা বলি। তারাও সম্মত হয়। এরপর যথাযথ নিয়ম মেনে আমরা সম্পর্কের ইতি টানি।’

বিচ্ছেদের তো বছরখানেক হয়ে গেছে। নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন নাকি আবার, এমন প্রশ্নে স্বাগতা বললেন, ‘কোনো মানুষই সম্পর্ক ছাড়া বাঁচতে পারে না। জীবন চলার পথে কারও না কারও সঙ্গে সম্পর্কে জড়ায়। তবে এখনো তেমন কাউকে ভালো লাগেনি, যার সঙ্গে সম্পর্কে জড়ানো যায়। যদি কখনো ভালো লাগে, সম্পর্কে জড়াতেও পারি। আর যদি কাউকে ভালো না লাগে, তবে যেভাবে আছি, সেভাবেই জীবনটাকে এগিয়ে নেব। কাজ করছি, বেশি করে কাজে মনোযোগী হব। নিজেকে সময় দিচ্ছি। কাটুক না জীবন, জীবনের মতো।’

স্বাগতা কয়েক দিন আগে একটি রিয়েলিটি শোর উপস্থাপনা শেষ করেছেন। সম্প্রতি তাঁর অভিনীত ‘অসম্ভব’ চলচ্চিত্রটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আগামী কিছুদিন মিশুক মুনীরের ‘দেয়ালের দেশ’ ছবির শুটিংয়ে ব্যস্ত থাকবেন।

এ দিকে স্বাগতার ‘৭ বছর প্রেম, ৬ বছর সংসার, অতঃপর বিচ্ছেদ’ শিরোনামে জাতীয় দৈনিকের একটি খবর পরিমণির ভেরিফাইড ফেসবুক পেইজে শেয়ার করে তিনি লিখেন, ‘তারপরও জীবন সুন্দর’। সাথে জুড়ে দেন একটি ভালবাসার ইমুজি।

প্রসঙ্গত, রাশেদ জামান দেশের স্বনামধন্য চিত্রগ্রাহক। তিনি অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমায় চিত্রগ্রাহকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া বেশ কিছু আলোচিত বিজ্ঞাপন ও নাটক-চলচ্চিত্রে চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন তিনি।