আমাকে একটি ভোট দিন, আকুতি কাজী হায়াতের

| আপডেট :  ২৫ ডিসেম্বর ২০২২, ১১:১৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৫ ডিসেম্বর ২০২২, ১১:১৬ পূর্বাহ্ণ

আমি হয়ত দুই বছর পরে আর ভোট চাওয়ার সুযোগ পাব না। আমার জীবনে অনেক ভুলত্রুটি আছে। অনেকে হয়ত আমার আচরণে ক্ষুব্ধ হয়েছেন। আমি চাই আমার সব ভুলত্রুটি ক্ষমা করে আমাকে একটি ভোট দিন। আগামী ৩০ ডিসেম্বর এফডিসিতে চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন।

সেখানে সভাপতি পদে লড়বেন খ্যাতিমান পরিচালক, প্রযোজক ও অভিনেতা কাজী হায়াৎ। নির্বাচনে জয় পেতে আকুতি ভরা কণ্ঠে সহকর্মী ভোটাররদের কাছে ভোট চাইলেন ‘আম্মাজান’ সিনেমার এ নির্মাতা। সম্প্রতি একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে এভাবে ভোট প্রার্থনা করেন কাজী হায়াৎ।

কাজী হায়াৎ প্রতিশ্রুতি দেন, আমি চলচ্চিত্রের মানুষ, চলচ্চিত্রের জন্য কাজ করি। আমাকে একটি ভোট দিলে আমি চলচ্চিত্রের জন্য কাজ করে যাব। অসুস্থতার জন্য এফডিসিতে গিয়ে সবার কাছে ভোট চাইতে পারছি না। তবু সবার কাছে আমি অনুরোধ করছি, আমাকে একটি ভোট দিলে আমি চলচ্চিত্রের উন্নয়নে কাজ করব।

নির্মাতা আরও আশ্বাস দেন, আমি যদি নির্বাচনে জয়লাভ করতে পারি তাহলে এফডিসিকে নতুন করে সাজাব। অনেকদিন ধরে এফডিসিতে নিয়মিত কাজ হয় না। আমি যদি পরিচালক সমিতির সভাপতি হতে পারি, এফডিসিতে যাতে নিয়মিত শুটিং হয় সে ব্যাপারে কাজ করব। প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে যাব আমাদের কাজের সুযোগ তৈরির জন্য।

পরিচালক সমিতির আসন্ন নির্বাচনে দুটি প্যানেল থেকে প্রার্থী হয়েছেন নির্মাতারা। তারই একটিতে সভাপতি প্রার্থী হয়েছেন কিংবদন্তি কাজী হায়াৎ। তার প্যানেল থেকে মহাসচিব প্রার্থী হয়েছেন শাহীন সুমন। আরেক প্যানেল থেকে সভাপতি পদে নির্বাচন করছেন মুশফিকুর রহমান গুলজার এবং মহাসচিব প্রার্থী হয়েছেন জাকির হোসেন রাজু।