বাবার হাত ধরে থাকাটাই সন্তানের প্রশান্তি: চঞ্চল চৌধুরী

| আপডেট :  ২২ ডিসেম্বর ২০২২, ০১:৩৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ ডিসেম্বর ২০২২, ০১:৩৫ অপরাহ্ণ

দেশের অন্যতম সেরা জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সম্প্রতি ওপার বাংলায় মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরী অভিনীত ‘হাওয়া’। সামনে মুক্তি পাবে তার বহুচর্চিত সিরিজ ‘কারাগার’-এর সিজন ২। 

এদিকে চঞ্চল চৌধুরীর বাবা রাধাগোবিন্দ চৌধুরী। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। রাজধানীর এক হাসপাতালে ভর্তি তিনি।এ কারণে বেশ কিছু দিন ধরে চঞ্চলের মন ভালো নেই।

সম্প্রতি সামজিক যোগাযোগ মাধ্যমে বাবার সাথে পুরনো একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেতা। সেই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, বাবার হাত ধরে থাকাটাই সন্তানের প্রশান্তি’।

গেল সপ্তাহেও তিনি বাবাকে নিয়ে একটি পোস্ট করেছিলেন তাতে লিখেন, ‘বাবাকে এক দিন জিজ্ঞেস করেছিলাম, ছোটবেলা থেকে তোমার পরিচয়ে পরিচিত হয়ে এসেছি। এখন যখন তোমাকে কেউ চঞ্চল চৌধুরীর বাবা বলে চেনে, তোমার কেমন লাগে? বাবা কোনো উত্তর না দিয়ে আমার দিকে শুধু ভেজা চোখে কিছুক্ষণ তাকিয়ে ছিলেন। তার সেই গর্বিত মুখটা দেখে আমার চোখ দুটি ঝাপসা হয়ে গিয়েছিল।’

বাবার সুস্থতা কামনা করে চঞ্চল লেখেন, ‘সন্তানের সকল সফলতায় বাবা-মায়ের যে কী শান্তি, কী আনন্দ, তা আমি দেখেছি। কয়েকটা দিন হলো বাবা হাসপাতালের বিছানায় অচেতন। চোখের জলে আমাদের বুক ভেসে যায়, আর প্রার্থনা করি, আমার বাবা সুস্থ হয়ে উঠুক। বাবা-মাকে হাসপাতালের বিছানায় রেখে কোনো সন্তানই ভালো থাকতে পারে না। আমিও ভালো নেই’।