সৃজিত-মিথিলার মাঝে তৃতীয় ব্যক্তি কে

| আপডেট :  ২২ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২২ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ণ

লুকিয়ে-চুরিয়ে নয়, সবার সামনেই নিজের ভালোবাসার কথা জানালেন নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়। না, তিনি মিথিলা নন। বউ ছাড়াও তার জীবনে আরও একজন রয়েছেন। তাই ‘স্ত্রী’ ও সেই ব্যক্তিকে নিয়ে হাসি মুখে ছবি তুললেন ‘এক্স-প্রেম’ পরিচালক। তিনি আর কেউ নন, অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

‘শাহজাহান রিজেন্সি’, ‘ভিঞ্চি দা’, ‘দ্বিতীয় পুরুষ’, থেকে ‘গুমনামী’- একের পর ছবিতে সৃজিত-অনির্বাণ যুগলবন্দি দর্শকদের নজর কেড়েছে। পেশাদার ‘গাঁটছড়া’টা বেশ মজুবত দুজনের, পাশাপাশি বাস্তবজীবনেও একে অপরের ঘনিষ্ঠ বন্ধু সৃজিত-অনির্বাণ।

সম্প্রতি এক অনুষ্ঠানে হাজির ছিলেন সৃজিত-মিথিলা, পৌঁছেছিলেন অনির্বাণ। সুযোগ পেয়ে একফ্রেমে বন্দি হলেন তিনজন। আর সেই ছবি ফেসবুকে শেয়ার করে সৃজিত লেখেন, ‘পতি,পত্নী অউর ওহ’। মশকরা করেই এমনটা লিখেছেন সৃজিত তা বলবার অপেক্ষা রাখে না।

আসলে, সৃজিতের ছবির ‘এক্স ফ্যাক্টর বা কমন ফ্যাক্টর’ অনির্বাণ। সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে অনির্বাণ ভট্টাচার্যর উপস্থিতিটাই এখন চোখে সয়ে গেছে। খোকা ও খোকার মালিক ( এ ক্ষেত্রে স্রষ্টা বা পরিচালক)-এর এই রসায়ন নিয়ে সোশ্যাল মিডিয়াতে বহু মিম চোখে পড়ে। এই বিষয় নিয়ে বহুবার মিম শেয়ার করতে দেখা গিয়েছে খোদ মিথিলাকে।

২০২২-এর প্রায় পুরো সময়টাই দেশের বাইরে কাটিয়েছেন সৃজিত। ঘুরে বেড়িয়েছেন দেশের বিভিন্ন প্রান্তে। অবশেষে এই ক্রিসমাসে ঘরে ফিরেছেন। তাই তো কাছের মানুষদের সঙ্গে প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন। কিছু দিন আগেই মেয়ে আয়রাকে নিয়ে যোগ দিয়েছিলেন ক্রিসমাস কয়্যারে। আর এ বার জীবনের দুই প্রিয় মানুষের সঙ্গে ফ্রেম ভাগ করে নিলেন।