আজ রাজ্য প্রথমবার আব্বু ডাকলো: পরিমণি

| আপডেট :  ১৩ ডিসেম্বর ২০২২, ০১:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৩ ডিসেম্বর ২০২২, ০১:৪০ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় জুটি শরীফুল রাজ এবং পরীমনি। ব্যক্তিজীবনে বেশ সুখী দম্পতি হিসেবে পরিচিত এই জুটি সরব থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বিশেষত পরীমনি প্রায়ই তাদের মধ্যকার খুনসুটির বিষয়গুলো সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে ভাগ করে নেন তার অনুসারীদের সাথে।

বর্তমানে তিনি অভিনয়ের কাজ থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত আপডেট দেন দর্শক ও ভক্তদের। আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ভেরিফাইড পেজে একটি ভিডিও পোস্ট করেন পরীমনি। ভিডীওতে পরীর স্বামী ও জনপ্রিয় অভিনেতা শরিফুল রাজ তাদের সন্তান রাজ্যকে পাশে নিয়ে শুয়ে আছেন।

রাজ-পরীর ছেলে রাজ্য আজ প্রথম আধো আধো করে একটুখানি আব্বু ডাকছে। খুশিতে পরি সেই ভিডিও শেয়ার করে একটি স্ট্যাটাস দেন। যাতে তিনি লিখেন, আজ রাজ্য প্রথমবার আব্বু ডাকলো! তাদের এই গল্প সেই সাত সকালের!

আমি শুধু একজন বাবার ব্যাকুলতা দেখছিলাম মুগ্ধ হয়ে চেয়ে চেয়ে। ছেলের মুখে একটুখানি এই আধো আধো আব্বু ডাক শুনতে রাজের এই ছেলেমানুষী আমি খুব যত্ন করে তুলে রাখলাম। সুন্দর স্মৃতিরা সব আদরে বেঁচে থাকুক। Razz আমি তোমাকে অনেক ভালোবাসি।

প্রসঙ্গত, পরীর ঢালিউডে যাত্রা ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে। তবে ‘রানাপ্লাজা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে তিনি সবার নজরে আসেন। কিন্তু গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমা ঢালি ইন্ডাস্টিকে এক অন্য পরী উপহার দেয়। গুণিন সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী। প্রেমের মাত্র সাতদিনের মধ্যেই বিয়ে করেন তারা, আর এর কিছুদিন পরেই দেন সন্তানের আগমনের ঘোষণা।