রাজের প্রতি মধুর প্রতিশোধ নিলেন পরীমনি

| আপডেট :  ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৫৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ ডিসেম্বর ২০২২, ০৭:৫৩ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের জনপ্রিয় জুটি শরীফুল রাজ এবং পরীমনি। ব্যক্তিজীবনে বেশ সুখী দম্পতি হিসেবে পরিচিত এই জুটি সরব থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। বিশেষত পরীমনি প্রায়ই তাদের মধ্যকার খুনসুটির বিষয়গুলো সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে ভাগ করে নেন তার অনুসারীদের সাথে।

আর বর্তমানে এই দম্পতি খুনসুটিতে ব্যস্ত ফুটবল বিশ্বকাপ নিয়ে। ব্যক্তিজীবনে দুজন স্বামী স্ত্রী হলেও দুজনের পছন্দের দল পুরোপুরি আলাদা। দুজনের মধ্যে শরীফুল ইসলাম রাজ ব্রাজিলের ভক্ত আর পরীমনি আর্জেন্টিনার ভক্ত। বিশ্ববকাপ শুরুর পর দুজনই নিজ নিজ পছন্দের দলের নাম জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছিলেন৷

দেশের অন্যান্য ফুটবল প্রেমীদের মত এই দুই তারকারও প্রত্যাশা ছিল এবারের বিশ্বকাপ উঠবে নিজ নিজ পছন্দের দলের হাতে। কিন্তু বিশ্বকাপের শুরুর যাত্রাটা ভালো করতে পারেনি আর্জেন্টিনা। প্রথম ম্যাচেই হেরেছিল সৌদি আরবের কাছে৷ তবে ব্রাজিল শুরুতে দারুণ জয়ের মাধ্যমে যাত্রা শুরু করলেও সেই ধারাবাহিকতা পরবর্তীতে বজায় রাখতে পারেনি। টাইব্রেকারে ক্রোয়েশিয়ার কাছে হেরে বিদায় নিয়েছে ফুটবল বিশ্বকাপ থেকে।

বিশ্বকাপের প্রথম রাউন্ডর পর পরীমনিকে খুশি করতে আর্জেন্টিনার জার্সি পড়েছিলেন শরীফুল রাজ। আর এবার বিশ্বকাপ থেকে ব্রাজিলের ছিটকে পড়ার পর সেই ঘটনারই মধুর প্রতিশোধ নিচ্ছেন পরীমনি। সামাজিক যোগাযোগমাধ্যমে পরী জানিয়েছেন আগামী সাতদিন ব্রাজিলের জার্সি পড়ে ঘুরবেন তিনি।

প্রসঙ্গত, গুণিন সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমে পড়েন রাজ-পরী। প্রেমের মাত্র সাতদিনের মধ্যেই বিয়ে করেন তারা, আর এর কিছুদিন পরেই দেন সন্তানের আগমনের ঘোষণা।